ঢাকাMonday , 8 July 2019
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

জেলা পরিষদের ৭নং ওর্য়াডের সদস্য পদে উপ-নির্বাচনে চার প্রার্থীর মনোনয়নপত্র জমা

Link Copied!

বাবুগঞ্জ প্রতিনিধি ঃ বরিশালের জেলা পরিষদের ৭নং ওর্য়াড (বাবুগঞ্জ) সদস্য পদে উপ-নির্বাচনে ৪টি মনোনয়নপত্র জমা পড়েছে। রোববার সিনিয়র রির্টানিং অফিসার মোহাম্মদ নূরুল ইসলামের কাছে বাবুগঞ্জ উপজেলা আওয়ামীলীগের মনোনীত ও সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান রিফাত জাহান তাপসী, যুবলীগ নেতা মাইনুল হোসেন পারভেজ মৃধা, জাতীয়পার্টির নেতা ও বরিশাল ফরচুন লিঃ পরিচালক শফিউল আজম, সাবেক ইউপি সদস্য মোঃ আজিজুল ইসলাম বাবুল ফকির মনোনয়নপত্র জমা দেন। ২৫জুলাই অনুষ্ঠিতব্য বরিশাল জেলা পরিষদের ৭নং ওয়ার্ডের সদস্য পদে উপ-নির্বাচনে বাবুগঞ্জ উপজেলার ১টি কেন্দ্রে উপজেলা পরিষদের চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যানদ্বয় ও ৬টি ইউনেয়নের চেয়ারম্যান ও মেন্বরসহ ৮০জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। উল্লেখ্য বরিশাল জেলা পরিষদের সদস্য ফারজানা বিনতে ওহাব বাবুগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় জেলা নির্বাচন অফিস তার সদস্য পদটি শূন্য ঘোষনা করেন। ওই শূন্য আসনে জেলা পরিষদের ৭নং ওয়ার্ড বাবুগঞ্জ উপজেলা উপ-নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে সোমবার জেলা প্রশাসক কার্যালয়ে উপ-নির্বাচনে অংশ গ্রহনকারী র্প্রাথীদের বাছাই এবং ১৬ জুলাই প্রতিক বরাদ্ধ দেয়া হবে।
রোববার মনোনয়নপত্র জমা দানের সময় চারজন প্রার্থীর সর্মথকরা উপস্থিত ছিলেন। তবে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী ও সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান রিফাত জাহান তাপসী তার মনোনয়নপত্র জমা দানের সময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান ও আ’লীগের সভাপতি কাজী ইমদাদুল দুলাল,সাধারন সস্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান সরদার খালেদ হোসেন স্বপন, সহ-সভাপতি আঃ মান্নান হাওলাদার, যুগ্ন-সস্পাদক মোস্তফা কামাল চিশতি,রহমতপুর ইউনিয়নের চেয়ারম্যান সরোয়ার মাহমুদ, চাঁদপাশা ইউনিয়ন চেয়ারম্যান আনিচুর রহমান সবুজ, কেদারপুর ইউনিয়নের চেয়ারম্যান নূরেআলম বেপারী, মাধপপাশা ইউনিয়নের চেয়ারম্যান মোঃ জয়নাল আবেদিন , ইউপি সদস্য সুলতান মোল্লা, মোঃ জাকির হোসেন,জুয়েল মোল্লা,রোকন,লাভলু, এনায়েত হোসেন,আলমঙ্গীর, মমতাজ বেগম, লালমতিসহ বিভিন্ন ইউনিয়নের ইউপি মেন্বর ও আ’লীগ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।