ঢাকাTuesday , 30 July 2019
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

জীবননগরে র‍্যাব- ৬ এর অভিযানে আট মাদক ব্যবসায়ী আটক

Link Copied!

জীবননগর প্রতিনিধি: চুয়াডাঙ্গা জেলার জীবননগর থানায় র‍্যাব-৬ এর অভিযানে আট মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। গতকাল রাত ৯টার সময় এ অভিযান পরিচালনা করেন র‍্যাব-৬ এর কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মাসুদ আলম।

আটককৃতরা হলেন, জীবননগর বাজারপাড়ার শ্রী স্বপন বিশ্বাসের ছেলে শ্রী শেখর বিশ্বাস(৩৫),শাখারিয়ার শ্রী বুদো কুমারের ছেলে শ্রী সন্তোষ কুমার(৪৫),বিপ্লব সাহা (৫০), পুরাতন কাটাপুলের মোঃরিয়াজ উদ্দিনের ছেলে মোঃ লাল চাঁদ মন্ডল (৪০), মাদবখালির মোঃ কিনা সরদারের ছেলে মোঃ আবেদ আলী, মহানগর উত্তরপাড়ার মৃত আসাদুল হকের ছেলে আব্দুল হালিম (৪২),আশঁতলাপাড়ার মোঃ আজিজুল হকের ছেলে অপু(৩২),লক্ষ্মীপুর মৃত দ্বীন মোহাম্মদের ছেলে মতিয়ার রহমান (৩০)।
র‍্যাব-৬ এর কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মাসুদ আলম জানান, গতকাল রাত ৯টার সময় গোপন সংবাদের ভিত্তিতে জীবননগর বাজারের মকছুদ মার্কেটে অভিযান চালিয়ে আট মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। এ সময় তাদের থেকে ৫৩লিটার চোলাই মদ উদ্ধার করা হয়।আজ আসামীদের জীবননগর থানায় হস্তান্তর করে কোর্ট হাজতে প্রেরণ করা হবে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।