ঢাকাSunday , 6 December 2020
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

জার্সি ও বুট পেয়ে খুশী আলী আকবর  ক্রীড়া একাডেমির  খেলোয়াড়রা 

Link Copied!

সফিকুল ইসলাম শিল্পী, রাণীশংকৈল, (ঠাকুরগাঁও) প্রতিনিধি ।।  ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে ৬ ডিসেম্বর রবিবার বিকেলে রাণীশংকৈল ডিগ্রী কলেজ মাঠে আলী আকবর এমপি ক্রীড়া একাডেমির খেলোয়াড়দের মাঝে জার্সি ও বুট বিতরণ করা হয় ।  রোটারি ক্লাব ঢাকা ফোর্টের সহযোগিতায়  একাডেমির ৩২ জন খেলোয়াড়কে জার্সি এবং ১৯ জন খেলোয়াড়কে বুট দেয়া হয় । এ সময় উপস্থিত ছিলেন একাডেমির প্রতিষ্ঠাতা পরিচালক, ঠাকুরগাঁও জেলা আ”লীগের সহ-সভাপতি ও সাবেক এমপি সেলিনা জাহান লিটা, ঠাকুরগাঁও- ৩ আসনের সাবেক সংসদ সদস্য অধ্যাপক ইয়াসিন আলী, সহকারি প্রাথমিক শিক্ষা অফিসার রবিউল ইসলাম সবুজ, উপাধ্যক্ষ মহাদেব বসাক, পৌর আ” লীগের সাধারণ সম্পাদক রফিউল ইসলাম, পৌর আ” লীগ নেতা রুকুনুল ইসলাম ডলার,প্রভাষক সুকুমার চন্দ্র মোদক, সাবেক খেলোয়াড় ও বিশিষ্ট ব্যবসায়ী ইস্তেকার আলম।
 এছাড়াও একাডেমির কোচ মানিক হোসেন, প্রভাষক সোহাগ , প্রভাষক  মামুন, প্রভাষক ভক্ত বসাক প্রমুখ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে একাডেমির পরিচালক লিটা শুভেচ্ছা বক্তব্য রাখেন ।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।