ঢাকাSunday , 15 August 2021
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

জাতির পিতার ৪৬-তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে টুঙ্গিপাড়ায় শ্রদ্ধা নিবেদন

Link Copied!

হেমন্ত বিশ্বাস, গোপালগঞ্জ:
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬-তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন প্রধানমন্ত্রীর সামরিক সচিব মেজর জেনারেল নকিব আহমেদ চৌধুরী। তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে সকাল সাড়ে ১০টায় সমাধি সৌধ বেদীতে পুষ্প স্তবক অর্পণের মধ্য দিয়ে এ শ্রদ্ধা জানান।
এসময় সসশ্র বাহিনীর একটি চৌকস দল তাকে গার্ড অফ অনার প্রদান করেন।
শ্রদ্ধা নিবেদন শেষে প্রধানমন্ত্রীর সামরিক সচিব সেখানে ফাতেহা পাঠ ও বঙ্গবন্ধুসহ ১৫ আগস্টে নিহত শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাতে অংশ নেন।
পরে আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য মুহম্মদ ফারুক খান এমপির নেতৃত্বে কেন্দ্রীয় আওয়ামীলীগের পক্ষে শ্রদ্ধা জানানো হয়। এ সময় পররাষ্ট্র মন্ত্রী একে আব্দুল মোমেন, শাজাহান খান এমপি, আফম বাহাউদ্দিন নাসিম, মির্জা আজম এমপি, এসএম কামাল হোসেন সহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এরপর জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, জেলা আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের পক্ষে বঙ্গবন্ধুর সমাধি সৌধের বেদীতে শ্রদ্ধা জানান।পরে সামাজিক দূরত্ব বজায় রেখে বিভিন্ন শ্রেণী ও পেশার মানুষকে শ্রদ্ধা জানাতে বঙ্গবন্ধু সমাধি সৌধ কমপ্লেক্স উন্মুক্ত করে দেওয়া হয়। শ্রদ্ধা নিবেদন শেষে সমাধি সৌধ কমপ্লেক্স মসজিদে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।