ঢাকাSunday , 1 December 2019
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

জাগো বাংলাদেশ শিশু কিশোর’  অ্যাওয়ার্ড পেলেন সাংবাদিক-সংগঠক ফারুক হোসাইন মজুমদার।

Link Copied!

নিউজ ডেস্ক: ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে),বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন  (বিএফইউজে) সদস্য,চৌদ্দগ্রাম প্রেসক্লাব সদস্য, বিনোদনধারা ব্যবস্থাপনা সম্পাদক,পাক্ষিক চাওয়া পাওয়া সম্পাদক,ফারুক  হোসাইন মজুমদার সফল সংগঠক ও সাংবাদিকতায় অ্যাওয়ার্ড পেলাম। জাগো বাংলাদেশ শিশু কিশোর ফেডারেশন কর্তৃক সময়ের সেরা সংগঠক ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনে বিশেষ অবদান রাখায় আজ সেগুনবাগিচা  কচিকাঁচা মিলনায়তনে এক সাংস্কৃতিক ও গুনীজন সম্মাননা  অনুষ্ঠানের মাধ্যমে তার  হাতে এ অ্যাওয়ার্ড তুলে দেন সাবেক তথ্য সচিব সৈয়দ মারগুব মোর্শেদ।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন স্বপ্নীল সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি মঞ্জুরুল আলম টিপু,এস নুর মাল্টিমিডার চেয়ারম্যান বিউটি খান ও দৈনিক একাত্ত বাংলাদেশ সম্পাদক ইকবাল আজিজ বিজু।
 উপস্থপনা করেন জামাল সিকদার। এছাড়াও অ্যাওয়ার্ড পান চিত্রনায়ক আমান রেজা,চিত্রনায়িকা সাচিনুর,অভিনেত্রী সানজিদা রোজ,মডেল প্রিয়ংকা জামান।
পুরস্কার পাওয়ার পর অনুভূতি জানতে চাইলে আমি বলি, কাজের স্বীকৃতি পেলে কার না ভাল লাগে। পুরস্কার কাজে উৎসাহ বাড়ে। আমি পুরস্কার পাওয়ার জন্য কাজ করি না। সংগঠন ও সাংবাদিকতা করি মানুষের অধিকার আদায়ের জন্য। সাংবাদিকতা আমার নেশা এবং অন্য রকম পেশা। এই পেশার মাধ্যমে সমাজ সংসার ও দেশের  স্বার্থে কাজ করা যায়। মানুষের উপকার করতে আমার ভালো লাগে। তাই শত ব্যস্ততার মধ্যেও এই পেশাকে হাতে নিয়েছি।
সংবাদ পরিবেশনার ফাঁকে ফাঁকে আমি গল্প উপন্যাস  লিখেতে শরু করেছি।
এবারের বই মেলায় ধারা মাল্টিমিডায়া থেকে প্রকাশ হবে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে আমার একটি কালজয়ী লেখা “হৃদয়ে মুজিব ” ২০২০ সালে একুশের বই আসবে মেলায়।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।