ঢাকাWednesday , 8 September 2021
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

জগন্নাথপুর পৌরসভার ৫১ কোটি ৪১ লাখ ৩০ হাজার টাকার বাজেট ঘোষণা

Link Copied!

 

সুনামগঞ্জ প্রতিনিধিঃ

সুনামগঞ্জের জগন্নাথপুর পৌর সভার ২০২১-২০২২ অর্থ বছরের  জন্য  ৫১কোটি ৪১ লাখ ৩০ হাজার টাকার বাজেট ঘোষণা করা হয়েছে।

সুনামগঞ্জের জগন্নাথপুর পৌর সভার ২০২১-২০২২ অর্থ বছরের বাজেট ঘোষণা উপলক্ষে আজ ৮ ই সেপ্টেম্বর রোজ বুধবার দুপুরে পৌর মিলনায়তনে পৌর সভার মেয়র মোঃ আক্তার হোসেন এর সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত পৌর সচিব সতীশ গোস্বামীর পরিচালনায় এক সভা অনুষ্ঠিত হয়েছে।

উক্ত সভায় বক্তব্য রাখেন, জগন্নাথপুর পৌর সভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র ও ৫ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ শফিকুল হক, জগন্নাথপুর পৌরসভার প্যানেল মেয়র (৮নং ওয়ার্ড কাউন্সিলর) মোঃ সাফরোজ ইসলাম মুন্না, ৬নং ওয়ার্ড কাউন্সিলর কৃষ্ণ চন্দ্র চন্দ, ৩নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ আলাল হোসেন, সাংবাদিক বাবু শংকর রায়, সাংবাদিক জহিরুল ইসলাম লাল,সাংবাদিক রিয়াজ রহমান ও সাংবাদিক শাহজাহান মিয়া। সভায় ২০২১-২০২২ অর্থ বছরের ৫১ কোটি ৪১ লাখ ৩০ হাজার টাকার বাজেট ঘোষণা করেন পৌর সভার মেয়র আলহাজ্ব মোঃ আক্তার হোসেন। এই বাজেটে মোট ব্যয় ধরা হয়েছে ৫১ কোটি ৩৮ লাখ ৩০ হাজার টাকা। রাজস্ব আয় ধরা হয়েছে ১কোটি ৯১লাখ ৩০ হাজার টাকা। উন্নয়ন আয় ধরা হয়েছে ৪৯ কোটি ৫০ লাখ টাকা। রাজস্ব ব্যয় দেখানো হয় ১ কোটি ৮৮লাখ ৩০ হাজার টাকা ৪৯ কোটি টাকা। উন্নয়ন ব্যয় ধরা  হয়েছে ৪৯ কোটি ৫০ লাখ টাকা। বাজেটে সার্বিক উদ্বৃত্ত দেখানো হয়েছে ৩ লাখ টাকা।

এসময় উপস্থিত ছিলেন, জগন্নাথপুর পৌর সভার কাউন্সিলর মোঃ ছমির উদ্দিন, জিতু মিয়া, মহিলা কাউন্সিলর বাহারজান, মহিলা কাউন্সিলর কাউন্সিলর সুবর্ণা শর্মা, মহিলা কাউন্সিলর শিল্পী বেগম,সাংবাদিক হুমায়ূন কবির, সাংবাদিক নয়ন বাবু, সাংবাদিক হিফজুর রহমান তালুকদার জিয়া, সাংবাদিক  হুমায়ূন কবীর ফরীদি, সাংবাদিক বিল্পব দেবনাথ, সাংবাদিক আমিনুর রহমান জিলু, সাংবাদিক জুয়েল আহমদ, সাংবাদিক রনি মিয়া ও সাংবাদিক ইকবাল হোসেন প্রমূখ সহ বিভিন্ন শ্রেনী পেশার লোকজন ও পৌর সভার কর্মকর্তা কর্মচারী বৃন্দ।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।