ঢাকাSunday , 19 September 2021
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

চাদাঁ দাবীর প্রতিবাদে সুনামগঞ্জে চলছে অনির্দিষ্টকালের বাস ধর্মঘট

Link Copied!

সুনামগঞ্জ প্রতিনিধি:
সুনামগঞ্জ- সিলেট আঞ্চলিক মহাসড়কে চাঁদা আদায়ের প্রতিবাদে সুনামগঞ্জে চলেছে অনির্দিষ্ট কালের জন্য ধর্মঘট ।
রোববার (১৯ সেপ্টেম্বর) ভোর ৬টা থেকে সুনামগঞ্জ জেলা সড়ক পরিবহণ শ্রমিক ইউনিয়নের ডাকা ঐ ধর্মঘট। তবে তা কতদিনের জন্য হতে পারে তা পরিষ্কার করেনি শ্রমিক ইউনিয়নের নেতারা।
সরজমিনে বাস টার্মিনাল ঘুরে দেখা যায়, ঢাকা,চট্রগ্রামসহ বিভিন্ন স্থান থেকে সুনামগঞ্জের উদ্দেশ্য ছেড়ে আসা দুর-পাল্লার বাস গুলো সুনামগঞ্জ পৌছে তাদের নির্দিষ্ট বাস কাউন্টারের সামনে এসে যাত্রীদের নামিয়ে দিয়ে গাড়ি বাস টার্মিনালে নিয়ে গিয়ে পার্কিং করে চালকরা চলে যাচ্ছেন, এবং হেল্পার গাড়ি ধুয়ে মুছে রাখছেন। তবে অনেক গাড়ির চালকরা কাউন্টারের সামনে গাড়ি রেখে গাড়ির ভিতরেই ঘুমিয়ে পড়েছেন। আজ সকাল ৭ টা ৩০ পর্যন্ত বাস টার্মিনালে সুনামগঞ্জ জেলা সড়ক পরিবহণ শ্রমিক ইউনিয়নের কোন নেতাকে দেখা যায়নি।
এ ব্যাপারে সুনামগঞ্জের পুলিশ সুপার মিজানুর রহমান জানান, আমার কাছে শ্রমিক ইউনিয়নের নেতারা চাঁদা আদায়ের বিষয়টি জানিয়েছিলেন। আমি সিলেট পুলিশকে জানাতে পরামর্শ দিয়েছিলাম। তিনি বলেন, যেহুতু আমার এলাকায় চাঁদাবাজি ঘটনাটি ঘটছে না তাই আমার পক্ষে ব্যবস্থা নেওয়া সম্ভব হয়নি।
এ ব্যাপারে সুনামগঞ্জের জেলা প্রশাসক মো.জাহাঙ্গীর হোসেন জানান, সুনামগঞ্জ ও সিলেটের পরিবহণ মালিক শ্রমিকদের সাথে কথা বলে সমস্যা সমাধান করব।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।