ঢাকাSunday , 5 April 2020
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

চাঁদা না দেয়ায় ব্যবসায়ীর দোকানে চৌকিদারের তালা ও হামলা আহত-৫

Link Copied!

ভোলা প্রতিনিধি: ভোলা সদর উপজেলার দক্ষিণ দিঘলদী ইউনিয়নের ৩নং ওয়ার্ডের আনন্দ বাজারের ব্যবসায়ী ইউসুফ ও সাইফুলের কাছে চাঁদা না পেয়ে ভিডিপি সদস্য (চকিদার) জসিম তাদের দুটি মুদি দোকানে তালা ঝুলিয়ে দিয়েছে। বর্তমানে তাদের  দুটি দোকান বন্ধ রয়েছে।

এ ঘটনায় এলাকায় ক্ষোভের সৃষ্টি হয়েছে। 
ইউসুফ ও সাইফুল জানায়, করোনা ভাইরাসের কারণে  সরকার কর্তৃক নির্ধারিত সময়ে মুদি দোকান খোলা থাকার অনুমতি থাকা স্বত্তেও চকিদার জসিম ওই সময়ের মধ্যে দোকান খুলতে হলে তাকে চাঁদা দিতে হবে। নতুবা দোকান খুলতে দেয়া হবেনা বলে হুমকি দেয়। চাহিদাকৃত চাঁদার টাকা না দেওয়ায় গত ৩১ মার্চ থেকে আমার ও সাইফুলের দুটি দোকানে নতুন তালা ঝুলিয়ে বন্ধ করে দিয়েছে চকিদার জসিম। 
এদিকে চাঁদা চাওয়ার বিষয়টি স্থানিয় গন্যমান্য ব্যক্তিদের ইউসুফ ও সাইফুল জানাইলে জসিম ক্ষিপ্ত হয়ে উঠে। একপর্যায়ে শুক্রবার ৩ এপ্রিল রাত সাড়ে ৮ টার সময় চকিদার জসিম, জিলন,আলাউদ্দিন ও কামরুলসহ আরো কয়েকজন মিলে ইউসুফের বাড়িতে গিয়ে অতর্কিত হামলা চালায়। হামলায় ইউসুফ ও তার ছেলে মিরাজ, রনি, ইউসুফের ভাই রেজাউল,শাহে আলম এবং পাশবর্তী সাইফুল গুরুতর আহত হয়েছে। চকিদার জসিমের অব্যাহত হুমকির কারণে বাড়ি থেকে পালিয়ে বেড়াচ্ছে ইউসুফ ও তার পরিবারের সদস্যরা।
এ ব্যাপারে চকিদার জসিমের সাথে যোগাযোগ করা হলে সে জানায়, এসব বিষয়ে চেয়ারম্যান সাহেব জানেন। আমি কিছুই বলতে পারবনা।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।