ঢাকাTuesday , 11 February 2020
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

চলচ্চিত্র ছেড়ে দিয়ে এখন কেমন আছেন পুষ্পিতা পপি

এম.আর.জে শান্ত
February 11, 2020 2:44 pm
Link Copied!

সিনেমা ছেড়ে এখন ধর্মের পথে হাঁটছেন একসময়ের চিত্রনায়িকা পুষ্পিতা পপি। অতীতের সব হিসাব বন্ধ করে তিনি এখন নিয়মিত ধর্ম পালনে জীবন পরিচালনা করছেন। বর্তমান তিনি খুব ভালো আছেন ধর্মের পথে। ধর্ম ছাড়া তিনি আর অন্য কিছু বোঝেন না এখন।
পপি জানান, সিনেমা ছেড়ে দিয়েছি, আর কখনও ক্যামেরার সামনে দাঁড়াবো না। আল্লাহ কখন কার মধ্যে হেদায়েত দান করেন তা কেউ বলতে পারেন না । আমি চাই সবসময় আমি এমন থাকি ।

পপি আরো বলেন, আমি আর চলচ্চিত্রে কাজ করছি না। নিয়মিত আমি আমরা ধর্মকে গুরত্ব দিয়ে আল্লাহর ইবাদত করছি। আমি এখন নামাজ-রোজা নিয়ে বাঁচতে চাই। ধর্মের পথে হাঁটতে চাই।
পপি অভিনয় জীবন থেকে বিদায় নেওয়ার পর একটি ট্রাভেল এজেন্সিতে কাজ করছেন। তিনি বলেন, জীবিকা নির্বাহের জন্য আমি এখন একটি ট্রাভেল এজেন্সিতে কাজ করছি। সবাই দোয়া করবেন, আমি যেন জীবনের শেষ দিন পর্যন্ত আল্লাহর পথে হাঁটতে পারি। আল্লাহ যেন আমার সব গুনাহ মাফ করে দেন।

পপি ২০১৪ সালে ‘তুই হবি পর’ ছবির মধ্যেমে চলচ্চিত্রে যাত্রা শুরু করেন তিনি। আর তার অভিনিত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘গার্মেন্টস শ্রমিক জিন্দাবাদ’।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।