ঢাকাMonday , 10 May 2021
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

ঘুমধুমের শাহজাহানের চিকিৎসায় উপজেলা চেয়ারম্যান শফিউল্লাহর ৫০ হাজার টাকা সহায়তা…

Link Copied!

ঘুমধুমের শাহজাহানের চিকিৎসায় উপজেলা চেয়ারম্যান শফিউল্লাহর ৫০ হাজার টাকা সহায়তা…

নিজস্ব প্রতিবেদক,উখিয়া,কক্সবাজার

নাইক্ষ্যংছড়ির ঘুমধুম ইউনিয়নের ৫নং ওয়ার্ডের মেধাবী ছাত্র শাহজাহানের উন্নত চিকিৎসার সেবাই ৫০ হাজার টাকা অনুদান দিলেন নাইক্ষ্যংছড়ি উপজেলা অাওয়ামীলীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান অধ্যাপক মোঃ শফিউল্লাহ।

১০মে (শনিবার) বিকালে উপজেলা চেয়ারম্যান অধ্যাপক মোঃ শফিউল্লাহর পক্ষে শাহজাহানের পরিবারে তার মাতা আমিনা খাতুনের হাতে অনুদানের টাকা তুলে দেন নাইক্ষ্যংছড়ি উপজেলা ছাত্রলীগ সভাপতি বদুর উল্লাহ বিন্দু,সাধারণ সম্পাদক রেজাউল করিম।এসময় ঘুমধুম ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি মোঃ সোহেল রানা,সাধারণ সম্পাদক ওসমান গণি,সাবেক ইউনিয়ন ছাত্রলীগ সাধারণ সম্পাদক কাকঁন বড়ুয়া,ছাত্রলীগ নেতা শেখ সাহাব উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য-ঘুমধুম ইউনিয়নের ৬নং ওয়ার্ডের অালী হোছনের ছেলে, ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোঃ শাহজাহান বেশ কিছুদিন ধরে স্ট্রোক করে কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।শাহজাহানের পরিবারের পক্ষে ছেলের ব্যয়বহুল চিকিৎসা খরচ চালানো দুঃসাধ্য হয়ে পড়ার বিষয়টি উপজেলা চেয়ারম্যান অধ্যাপক মোহাম্মদ শফিউল্লাহর নজরে আসার সাথে-সাথে,শাহজাহানের চিকিৎসা সহায়তায় ৫০ হাজার টাকা প্রদান করেছেন।

তিনি প্রয়োজনে অারো সহযোগিতার অাশ্বাস দিয়ে বলেন, সকলের উচিত সাধ্যমত মেধাবী শাহজাহানের পাশে দাড়ানো। প্রত্যেকের সহযোগিতায় বাঁচতে পারে একটি তাজা প্রাণ।

কর্তব্যরত চিকিৎসকগণ জানিয়েছেন শাহজাহান ভাইরাস ও ব্যাক্টেরিয়া দ্বারা ব্রেন ইনফেকশন অাক্রান্ত হওয়ার কারণে অজ্ঞান হয়ে যায়। দীর্ঘ চিকিৎসার পর জ্ঞান ফিরে আসবে এবং সবকিছু অাগের মত স্বাভাবিক হয়ে যাবে বলে আশ্বস্ত করা হয়।

মোঃ শাহজাহানের পরিবারের পক্ষ থেকে উপজেলা চেয়ারম্যান অধ্যাপক মোঃ শফিউল্লাহর নিকট কৃতজ্ঞতা জ্ঞাপন করে তাঁর উত্তরোত্তর সফলতা ও দীর্ঘায়ু কামনা করা হয়।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।