ঢাকাTuesday , 22 December 2020
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

ঘুমধুমের বাইশফাঁড়ী সীমান্তে ৩০ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে বিজিবি

Link Copied!

শ.ম.গফুর,উখিয়া,কক্সবাজার:

বাংলাদেশ-মিয়ানমার সীমান্তের বাইশফাঁড়ীতে বিপুল ইয়াবা উদ্ধার করেছে বিজিবি। মঙ্গলবার (২১ ডিসেম্বর) বিকালে বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুমের বাইশফাঁড়ি বিওপির অধিন সীমান্তে এ ঘটনা ঘটেছে।

এ সময় বিজিবির গুলি বিনিময়ের ঘটনায় মাদক কারবারিরা পালিয়ে যেতে সক্ষম হলেও উদ্ধার করা হয়েছে ৩০ হাজার পিস ইয়াবা। এতে হতাহতের কোনো ঘটনা ঘটেনি।জানা গেছে, কক্সবাজারস্থ ৩৪ বর্ডার গার্ড ব্যাটেলিয়ানের(বিজিবি) নিয়ন্ত্রণাধীন ঘুমধুমের বাইশফাঁড়ি সীমান্ত পথ হয়ে বিপুল পরিমাণ ইয়াবা বাংলাদেশে আসছে এমন গোপন খবর সুত্রে সীমান্তে অভিযানে নামে বাইশফাঁড়ি বিওপির একটি টহল দল।

সুবেদার মোঃ মজিবুর রহমানের নেতৃত্বে অভিযানিক দলটি বাংলাদেশ-মিয়ানমার ৩৮নং সীমান্ত পিলারের নিকটবর্তী আমতলা খাল এলাকায় অবস্থান নেয়।
এসময় কয়েকজন লোক বাংলাদেশে অনুপ্রবেশ করছে দেখে বিজিবি সদস্যরা তাদের থামানোর চেষ্টা করে। কিন্তু ওই দলটি দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে বিজিবি পরপর ছয় রাউন্ড ফাঁকা গুলি ছুঁড়ে।

এসময় মাদক কারবারিরা ইয়াবার প্যাকেট ফেলে দুর্গম পাহাড়ের দিকে পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে ৩০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।অভিযানের সত্যতা নিশ্চিত করেছেন কক্সবাজার ৩৪বিজিবি’র অধিনায়ক লেঃ কর্নেল আলী হায়দার আজাদ আহমেদ।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।