ঢাকাSunday , 4 July 2021
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

গোবিন্দগঞ্জ প্রেস ক্লাবের উদ্যোগে মাস্ক বিতরণ

Link Copied!

রিমন রাজভরঃগোবিন্দগঞ্জ প্রেস ক্লাবের উদ্যোগে মাস্ক বিতরণ

করোনা ভাইরাসের সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় এবং একই মাস্ক বহুবার ব্যবহারের ক্ষতির আশংকায় জরুরি প্রয়োজনে বাহিরে আসা জনসাধারণে মাঝে মাস্ক বিতরণ করা হয়েছে। গাইবান্ধার গোবিন্দগঞ্জ প্রেস ক্লাবের উদ্যোগে রোববার দুপুরে থানা মোড় চারমাথায় এই মাস্ক বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন গোবিন্দগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি খোকন আহম্মেদ, সাধারণ সম্পাদক রাসেল কবির, সিনিয়র সহ সভাপতি রফিকুল ইসলাম রফিক, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক ডিপটি প্রধান, সাংগঠনিক সম্পাদক উজ্জ্বল হক প্রধান, দপ্তর সম্পাদক মোস্তফা কামাল সুমন সহ ক্লাবের নেতৃবৃন্দ প্রমুখ।
উপজেলায় করোনা সংক্রমণের উর্দ্ধগতি এবং সরকার দেওয়া লকডাউন কার্যকরে জনসাধারণের উদাসিনতার কারণে গোবিন্দগঞ্জ প্রেস ক্লাবের পক্ষ থেকে এই উদ্যোগ নেওয়া হয়েছে। এসময় জরুরি প্রয়োজনে বাহিরে আসা ব্যক্তিদের মাছে ২ হাজার মাস্ক বিতরণ করা হয়। আগামীতেও লকডাউনের প্রতিটি দিন গোবিন্দগঞ্জ প্রেস ক্লাবের পক্ষ থেকে মাস্ক বিতরণ করা হবে বলে ক্লাবের পক্ষ থেকে নিশ্চিত করা হয়েছে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।