ঢাকাWednesday , 30 December 2020
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

গোবিন্দগঞ্জ পৌরসভা ৬ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিলেন রিমন তালুকদার

Link Copied!

আগামী ৩০ জানুয়ারি গোবিন্দগঞ্জ পৌরসভা নির্বাচনে ফের কাউন্সিলর হতে চায় রিমন তালুকদার গোবিন্দগঞ্জ পৌরসভার গুরুত্তপূর্ণ কেন্দ্র ৬ নং ওয়ার্ডের মধ্যপাড়া এলাকার বাসিন্দা তিনি।বিগত নির্বাচনে খুব অল্প সময়ের মধ্যেই জনপ্রিয়তা ও আলোচনার শীর্ষে চলে আসেন এই কাউন্সিলর প্রার্থী। এছাড়াও তিনি বিভিন্ন ব্যবসার সঙ্গে যুক্ত।

প্রার্থী হিসেবে গোবিন্দগঞ্জ পৌরসভা কাউন্সিলর পদে আলোচনার শীর্ষে তরুণ এই সমাজসেবক।
নির্বাচনী মাঠে একেবারে নতুন মুখ না হলেও তিনি সবার পরিচিত মানুষ।এলাকার যে কোন মানুষ সমস্যায় পড়লে ছুটে যান তিনি।পৌরসভার সকল বয়সী ও শ্রেনী পেশার মানুষের পরিচিত ও আপনজন রিমন তালুকদার ৬ নং ওয়ার্ড কাউন্সিলর হতে চায়।

মানুষের বিপদে ঘরে বসে থাকতে পারেন না তিনি,ছুটে যান বিপদগ্রস্থ মানুষের পাশে। বিয়ে স্বাদি,অভাবী,কাজহীন মানুষকে কাজ দেয়া,যুবসমাজকে আধুনিক শিক্ষায় শিক্ষিত,মাদকমুক্ত ও ক্রীড়ামোদী করে গড়ে তোলা,এলাকার উন্নয়নে অংশগ্রহণ করা।

তিনি বিশ্বাস করেন শুধু ব্যক্তিগত সহযোগীতা দিয়ে সমাজ ও সমাজের মানুষের সব সমস্যা সমাধান করা সম্ভব না। তাই বৃহৎ পরিসরে সমাজের সার্বিক উন্নয়ন করতে এবারের নির্বাচনে নেমেছেন তিনি।রিমন
তালুকদার দৈনিক সূর্যের আলোকে বলেন আমি নির্বাচিত হলে সকল কর্মকান্ডে জনগনের অংশ গ্রহন ও জবাবদিহিতা নিশ্চিত করাসহ ৬ নং ওয়ার্ড কে আধুনিক ডিজিটাল ওয়ার্ড গঠন করতে চাই।একইসাথে মাদক,সন্ত্রাস ও দুর্ণীতি প্রতিরোধসহ জনসচেতনতা মুলক কর্মসুচি গ্রহন করতে চাই।

এলাকার বিভিন্ন বয়সের মানুষের সাথে কথা বলে জানা গেছে, দক্ষ সংগঠক ও বলিষ্ঠ নেতৃত্বের কারনে তারা আবার রিমন তালুকদার কে ভোট দিতে চায়।পৌরসভার ৬নং ওয়ার্ডের উন্নয়নের জন্য তার বিকল্প নাই।ইতিমধ্যে ইউনিয়নের যুবসমাজ,ছাত্রসমাজ সহ সাধারণ জনগণ এবার দক্ষ সংগঠক রিমন তালুকদার এর পক্ষে সকলকে ঐক্যবদ্ধ করতে মাঠে নেমেছেন।

গোবিন্দগঞ্জ পৌরসভার বর্তমান কাউন্সিলর রিমন তালুকদার । আগামী ৩০শে জানুয়ারী নির্বাচনে অংশ গ্রহণ করার জন্য তার শুভাকাঙ্ক্ষী দের নিয়ে নির্বাচন কমিশন অফিসে মনোনয়ন পত্র দাখিল করেন।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।