ঢাকাTuesday , 28 January 2020
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

গোবিন্দগঞ্জ থানা পুলিশ কর্তৃক ৪৯০বোতল ফেনসিডিল উদ্ধার এবং ২ আসামি সহ ট্রাক আটক 

Link Copied!

এনবি নিউজ একাত্তর –

আজ রাএি অনুমান ১২.০৫ টার সময় গোবিন্দগঞ্জ থানার এসআই নাজমুলের নেতৃত্বে একটি টিম গোবিন্দগন্জ- ঘোড়াঘাট রোডে রাত্রি কালিন ডিউটি করার সময় গোপন সুত্রে ভিত্তিতে “সরকার এন্টারপ্রাইজের” ঢাকা মেট্রো -ট ২২-৬৫৬৯ নম্বরের একটি ট্রাক ভাদুরিয়া সীমান্ত এলাকা হতে ফেনসিডিল নিয়ে ঢাকা অভিমুখে যাবার পথে থানার গেটে আটক পূর্বক তল্লাশি করে ট্রাকের কেবিনে ৪ টি আপেলের কার্টুনে বিশেষ কায়দায় প্যাকিং করা ৪৯০ বোতল ফেনসিডিল উদ্ধার করে সেই সাথে মাদক ব্যবসায়ী ও আসামি ১)হামিদুল (২১) পিতা হালিম সাং কানাগাড়ি থানা ঘোড়াঘাট ও ট্রাকের চালক আসামি ২) সাবিরুল ইসলাম (২২) পিতা রফিকুল ইসলাম সাং পূর্ব ফতেপুর থানা নবাবগঞ্জ উভয় জেলা দিনাজপুরদ্বয় কে আটক করে। এই চক্র দীর্ঘদিন ধরে সীমান্ত এলাকা হতে ট্রাকে অন্যান্য মালামালের আড়ালে ফেনসিডিল বহন করে দেশের বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিল।

উল্লেখ্য যে, এই চক্রের গড ফাদার কে সনাক্ত পূর্বক গ্রেফতারের জোর প্রচেষ্টা অব্যাহত আছে। উদ্ধার কৃত ফেনসিডিলের মূল্য অানুঃ ৩ লাখ ৫০ হাজার টাকা। এ বিষয়ে থানায় একটি মাদক মামলা রুজু হয়েছে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।