ঢাকাMonday , 19 July 2021
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

গোবিন্দগঞ্জ থানা পুলিশ কর্তৃক ছিনতাই কৃর্ত মোটরসাইকেল উদ্ধার ও আসামি গ্রেফতার 

Link Copied!

এনবি নিউজ একাত্তরঃগাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলা গত ২২ মে’২১ খ্রিঃ রাত আনুঃ ৭.৪৫ ঘটিকার সময় গোবিন্দগঞ্জ পৌরসভার হীরক মোড়স্হ স্টিল ফার্নিচারের দোকান মালিক শ্রী সনজিত কে তার দোকান কর্মচারী আসামি মাসুদরানা(২৪) পিতা শেখসাদী সাং চাঁদপাড়া খলশী থানা গোবিন্দগঞ্জ ও তার অপর এক বন্ধু সহ কৌশলে ডেকে বাগদা ফার্মের ভিতর ফাঁকা জায়গায় নিয়ে গিয়ে গলার পিছনে চাকু মেরে আসামিদ্বয় সনজিতের মোটরসাইকেল ও মোবাইলটি ছিনতাই করে নিয়ে পালিয়ে যায়।

ঐ ঘটনার পর দীর্ঘদিন অভিযান চালিয়ে অবশেষে গত ১৮ জুলাই রাত আনুঃ ৯ টায় মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আকতার আসামি মাসুদ কে মায়ামনি মোড় এলাকা হতে আটক করে। এবং আসামির তথ্য ও দেখানো মতে রাতেই বাগদা এলাকা হতে ছিনতাই কৃত মোটরসাইকেলটি এবং আসামিদের ব্যবহ্রত চাকুটিও ঘটনাস্হল হতে উদ্ধার করে।

অদ্য ১৯ জুলাই ‘২১ খ্রিঃ আসামি মাসুদ কে গোবিন্দগঞ্জ চৌকি আদালতে উপস্থাপন করলে আসামি মাসুদ বিজ্ঞ আদালতে স্বীকারোক্তি মূলক জবানবন্দি প্রদান করেন।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।