ঢাকাFriday , 30 April 2021
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

গোবিন্দগঞ্জ থানা পুলিশ কর্তৃক ৩১৬ পিস ফেন্সিডিল উদ্ধার,গাড়ি সহ আটক দুই

Link Copied!

এনবি নিউজ একাত্তরঃ

গত ২৯ এপ্রিল ‘২১ খ্রিঃ রাত আনুঃ ০২.৩০ ঘটিকার সময় গোবিন্দগঞ্জ থানার এসআই শফিক, মোবারক, আরিফ, এএসআই মমিনুল ও মুশফিকদের সমন্বয়ে একটি টিম মহিমাগঞ্জ এলাকায় ওয়ারেন্ট তামিল করার সময় সোর্স সূত্রে জানতে পেরে শিবপুর ইউপির উত্তর শোলাগাড়ী পাকা রাস্তার উপর দিনাজপুর হতে মহিমাগঞ্জ হয়ে ঢাকাগামী একটি পিকাপ দিনাজপুর ন-১১-০৩৫৮ নং কৌশলে আটক পূর্বক তথায় উপস্থিত এলাকাবাসীর উপস্থিতিতে তল্লাশি করে পিকাপের ডালায় থাকা কুমড়ার বস্তার ভিতর আর একটি বস্তায় লুকিয়ে রাখা ৩১৬ বোতল ফেনসিডিল উদ্ধার করা।

এসময় গাড়ি চালক একাধিক মাদক মামলা আসামি শামীম (২৮) পিতা মৃত সাহাবুল ও আসামি ২) রশিদ রাজবীর(২১) পিতা মৃত রফিকুল ইসলাম রতন উভয় সাং রামনগর থানা কোতোয়ালি জেলা দিনাজপুর দ্বয়কে পিকাপ সহ আটক করে।
এর কিছু আগেই পিকাপে থাকা অপর আসামি নুর আলম নামের একজন গোবিন্দগঞ্জ এলাকায় নেমে যায়।

উদ্ধারকৃর্ত ৩১৬ পিস ফেনসিডিলের মূল্য আনুঃ ১ লাখ ৫৮ হাজার টাকা। আসামি শামীমের বিরুদ্ধে দিনাজপুর ও বগুড়া আদালতে ২ এবং পলাতক আসামি নুর আলমের বিরুদ্ধে দিনাজপুর আদালতে মামলা বিচারাধীন আছে।

আসামিদের বিরুদ্ধে এ ব্যাপারে থানায় একটি মাদক মামলা রুজু করা হয়েছে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।