ঢাকাSunday , 25 April 2021
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

গোবিন্দগঞ্জ থানা পুলিশ কর্তৃক মৃর্ত অজ্ঞাত মহিলার দাফন সম্পন্ন 

Link Copied!

এনবি নিউজ একাত্তরঃগাইবান্ধার গোবিন্দগঞ্জ গত ২০ এপ্রিল ‘২১ খ্রিঃ সকালে গোবিন্দগঞ্জ থানার কোঁচাশহর ইউপির মুকুন্দপুর গ্রামে অজ্ঞাত ও অসুস্থ মহিলা(৪২) কে দেখতে পেয়ে এলাকাবাসী তাকে তার নাম-ঠিকানা জানতে চাইলে উক্ত মহিলা শুধু নিজে থেকে কথা বলে যায় কারো কথার উত্তর দেয় না। কথাবার্তায় ভদ্র পরিবারের মহিলা মনে হয়। এ অবস্থায় ইউপি সদস্য জনাব লেলিন উক্ত মহিলাকে তার বাড়িতে আশ্রয় দেয় এবং এলাকাবাসী তার নাম-ঠিকানা উদ্ধারের জন্য ফেসবুকে ছবি প্রকাশ করলেও কোন সাড়া পাওয়া যায় না।

ইতোমধ্যে মহিলাটি আরো বেশি অসুস্থ হয়ে পরলে গত ২৩ এপ্রিল লেলিন মেম্বার মহিলা কে চিকিৎসার জন্য থানাকে অবহিত পূর্বক গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় গত ২৪ এপ্রিল রাতে উক্ত মহিলা মৃত্যু বরন করেন।

মৃত্যুর পর কেহ তার দায়িত্ব না নিলে গোবিন্দগঞ্জ থানা পুলিশের পক্ষ হতে উক্ত মহিলার মৃতদেহ থানা হেফাজতে নেয়া হয় এবং অদ্য ২৫ এপ্রিল বাদ জোহর থানা মসজিদ চত্বরে উক্ত মহিলার জানাজা শেষে গোবিন্দগঞ্জ কুঠিবাড়ি গোরস্থানে দাফন কার্য সম্পন্ন করা হয়।

যদি কেউ তাকে সনাক্ত করতে পারেন তাহলে গোবিন্দগঞ্জ থানায় যোগাযোগ করতে অনুরোধ করা হলো।

অনুরোধক্রমে
ওসি,গোবিন্দগঞ্জ, গাইবান্ধা।
০১৩২০১৩২৪৮০

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।