ঢাকাSunday , 25 April 2021
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

গোবিন্দগঞ্জ উপজেলায় ৬৭ মামলায় জরিমানা করা হয় ৫৯ হাজার ২০০ টাকা।

Link Copied!

এনবি নিউজ একাত্তরঃগাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় শুধু পরিসংখ্যান নয় বাস্তবিক অর্থেই লকডাউন বাস্তবায়নে তৎপর ছিল গোবিন্দগঞ্জ উপজেলা প্রশাসন।লকডাউনে উপজেলা প্রশাসন, থানা পুলিশ ও হাইওয়ে পুলিশের পক্ষ থেকে তদারকি জোরদার করা হয়। দিনব্যাপী পর্যায়ক্রমে চলে টহল। বিশাল এলাকার এই উপজেলায় প্রত্যন্ত গ্রাম পর্যন্ত প্রশাসন ও পুলিশের নজরদারী ছিল চোখে পড়ার মত।
আর এই তৎপরতায় উপজেলায় করোনা ভাইরাসের সংক্রমণ অনেকটা রোধ করা গেছে। সাথে সচল ছিল ঢাকা রংপুর মহাসড়কে পণ্যবাহী যানচলাচল। ছিল না মহাসড়কে যাত্রীবাহী গাড়ির দাপট।
গত ৫ এপ্রিল থেকে ২৩ এপ্রিল পর্যন্ত লকডাউন বাস্তবায়নে উপজেলা প্রশাসনের তত্ত্বাবধানে পরিচালিত ভ্রাম্যমান আদালতে ৬৭টি মামলা দায়ের করা হয়। এই ৬৭ মামলায় জরিমানা করা হয় ৫৯ হাজার ২০০ টাকা। মানুষের জীবন ও জীবিকার সমস্যা শর্তে  উপজেলা সর্বত্র চলমান লকডাউনের প্রভাব ছিল যথেষ্ট।

উপজেলা নির্বাহী অফিসার আবু সাইদ জানান,  করোনা ভাইরাসের বিস্তার রোধে সরকারের দেওয়া নির্দেশনা বাস্তবায়নের তৎপর ছিল প্রশাসন। সমগ্র উপজেলা সমন্বিত নজরদারীতে। এতে এখন পর্যন্ত উপজেলায় তুলনামূলক ভাবে কম করোনা সংক্রমণ ঘটেছে দ্বিতীয় ঢেউয়ে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।