ঢাকাFriday , 21 August 2020
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

গোবিন্দগঞ্জে ২১ আগষ্টে র‌্যালী, দোয়া ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত

Link Copied!

রেজুয়ান খান রিকন: বাংলাদেশ আওয়ামী লীগ গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলা শাখার আয়োজনে দেশরত্ন শেখ হাসিনাকে হত্যার উদ্দেশ্যে ২১ আগস্ট বর্বোরোচিত গ্রেনেড হামলায় জড়িত বিএনপি-জামায়াত সাম্প্রদায়িক জঙ্গি গোষ্টীকে প্রতিরোধে রুখে দাঁড়াও। ভয়াল ২১ শে আগস্ট উপলক্ষে আওয়ামী লীগের শোক র‍্যালি, র্শহীদ মিনারে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ, সংক্ষিপ্ত প্রতিবাদ সভা এবং নিহত শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বিকেল ৩ টায় গোবিন্দগঞ্জ পৌরশহরের কেন্দ্রীয় শহিদ মিনার চত্ত্বরে আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও জাতীয় শোক দিবস উদযাপন কমিটির আহবায়ক প্রধান আতাউর রহমান বাবলু’র সভাপতিত্বে ওই প্রতিবাদ সভায় প্রধান অতিথি হিসেবে ঢাকায় অবস্থান করার কারনে মোবাইল ফোনে বক্তব্য রাখেন, স্থানীয় সাংসদ প্রকৌশলী আলহাজ¦ মনোয়ার হোসেন চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পৌর মেয়র আতাউর রহমান সরকার, যুগ্ন সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুল লতিফ প্রধান। উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক মিঞা আসাদুজ্জামান হিরুর সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ভিপি সৈয়দ শরিফুল ইসলাম রতন, সাংগঠনিক সম্পাদক আ.র.ম শরিফুল ইসলাম জর্জ, আবু সুফিয়ান মন্ডল, প্রচার ও প্রকাশনা সম্পাদক নুরে আলম ছিদ্দিক, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক শহিদুল ইসলাম কমেট, ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক মাসুদ রানা বাপ্পী প্রমুখ।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।