ঢাকাSaturday , 6 April 2019
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

গোবিন্দগঞ্জে মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় নিহত-৫

Link Copied!

রেজুয়ান খান রিকন: গাইবান্ধার গোবিন্দগঞ্জে ঢাকা-রংপুর মহাসড়কে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ৫ জন নিহত হয়েছেন এবং ১৫জন আহত হয়েছে। গত রাত ৩টার সময় ঢাকা-রংপুর মহাসড়কের গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার জুম্মার ঘর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলে ৩ জন ও হাসপাতালে নেয়ার পথে আরও ২জন নিহত হয়েছে। হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস হতাহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করানো হয়।

হাইওয়ে পুলিশ জানান, ঢাকা থেকে বুড়িমারীগামী বরকত এন্টারপ্রাইজের একটি নৈশ্যকোচ গোবিন্দগঞ্জ উপজেলার বালুয়া জুম্মারঘর নামক স্থানে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে উল্টে গেলে ঘটনাস্থলেই ৫ জন নিহত হয় এবং অপর ১০জন গুরুতর আহত হয়। খবর পেয়ে পুলিশ হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে হতাহতদের উদ্ধার করে। এর মধ্যে নিহত ৩জনের পরিচয়া পাওয়া গেছে। তারা হলেন রংপুর মিঠাপুকুরের রিয়াজ উদ্দিন, লালমনির হাটের পাটগ্রামের মাহাবুল ইসলাম, টাঙ্গাইলের সুনীল কুমার। আহত যাত্রীরা জানান, বাসটি বেপরোয়া চালানোর কারণে এ দুর্ঘটনা ঘটেছে। জেলা প্রশাসনের পক্ষ থেকে আহতদের চিকিৎসার খোঁজ-খবর নেয়া হচ্ছে এবং নিহতদের পরিবারকে ১০ হাজার টাকা করে আর্থিক সহায়তা দেয়া হয়েছে। দুঘর্টনার কারণ অনুসন্ধানে একটি তদন্ত টীম গঠন করা হবে বলে গোবিন্দগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার রামকৃষ্ণ বর্মন জানিয়েছেন।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।