ঢাকাFriday , 26 March 2021
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

গোবিন্দগঞ্জে পিকনিকের বাস উল্টে নিহত- ২ আহত ১০

Link Copied!

এনবি নিউজ ৭১ঃ
গাইবান্ধার গোবিন্দগঞ্জের ফাঁসিতলা বাজারে পিকনিকের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে উল্টে গিয়ে বাসের নিচে চাপা পড়ে ২ জনের মৃত্যু হয়েছে। আজ বেলা সাড়ে ১০টার দিকে ঢাকা-রংপুর মহাসড়কের ফাঁসিতলা বাজার এলাকায় এই দুর্ঘটনাটি ঘটে।

পুলিশ জানায়, বাসটি ঢাকার দিক থেকে রংপুর অভিমুখে যাওয়ার সময় ফাঁসিতলা বাজার এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে উল্টে যায়। এতে বাসের নিচে চাপা পড়ে শ্যামলী বেকারীর ২ কর্মচারী নিহত হয় এবং ১০ বাস যাত্রী গুরুতর আহত হয়। গোবিন্দগঞ্জ হাইওয়ে থানা পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা দুর্ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ উদ্ধার করেছে।

তবে এখনও নিহত ব্যক্তিদের সঠিক পরিচয় জানা যায়নি। আহতদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাড়ালে ভর্তি করা হয়েছে।

দূর্ঘটনার খবর শুনে তাৎক্ষনিক ঘটনাস্থল পরিদর্শন করেন গোবিন্দগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি সাবেক সংসদ সদস্য আলহাজ্ব অধ্যক্ষ আবুল কালাম আজাদ, উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল লতিফ প্রধান,পৌরসভার মেয়র মুকিতুর রহমান রাফি,উপজেলা সহকারী কমিশনার ভূমি নাজির হোসেন, হাইওয়ে ওসি খায়রুল ইসলাম,কামার দহ ইউপি চেয়ারম্যান তৌফিকুল ইসলাম তৌফিক,সাবেক চেয়ারম্যান শরিফুল ইসলাম রতন,উপজেলা সেচ্ছাসেবকলীগের যুগ্ন আহবায়ক তৌকির হাসান রচি।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।