ঢাকাThursday , 1 April 2021
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

গোবিন্দগঞ্জে ছোট ভাই বড় ভাইকে পিটিয়ে হত্যা গ্রেফতার-৪

Link Copied!

এনবি নিউজ একাত্তরঃ
গাইবান্ধার গোবিন্দগঞ্জে ছোট ভাই বড় ভাইকে পিটিয়ে হত্যায় গ্রেফতার-মহিলা সহ ৪জন।
জানা গেছে,গত কাল বুধবার বিকাল ৪টায় উপজেলার কাটাবাড়ী ইউনিয়নের ফুলহার (মজিদপাড়া) গ্রামের ইউনুছ আলীর পুত্র জাহাঙ্গীর (৪০)ও ইলিয়াস (৩৫)এর সাথে জমি সংক্রাতে কথা কাটাকাটির এক পর্যায়ে ছোট ভাই ইলিয়াস সহ তার লোকজন বড়ভাই জাহাঙ্গীর কে ধারালো অস্ত্র ও লাঠি দিয়ে এলোপাথরি মারপিট করে গুরুতর জখম করে।খবর পেয়ে প্রতিবেশিরা ঘটনাস্থাল গিয়ে গুরুতর জখম অবস্থায় জাহাঙ্গীরকে উর্দ্ধার করে। গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিলে চিকিৎসক দ্রুত রংপুর মেডিকেল হাসপাতালে নেয়ার পরার্মশ দিলে রংপুরে চিকিৎসার জন্য ভর্তি করা হয়।এবং রাত ৯টায় চিকিৎসাধীন অবস্থা সে মৃত্যুবরণ করে।
এদিকে জাহাঙ্গীর এর মৃত্যুর খবর জানা জানি হলে এলাকার লোকজন ঘাতক ছোট ভাই ইলিয়াস ও তার স্ত্রী আলেয়া বেগম(২৫),বোন রুমি বেগম (৩০)ও মা সুফিয়া বেগম(৫০)কে আটক করে গোবিন্দগঞ্জ থানা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল গিয়ে আটক কৃতদের গ্রেফতার করেন।
এ ব্যাপারে নিহতের শ্যালোক সবুজ বাদী হয়ে গোবিন্দগঞ্জ থানায় ৮জনকে আসামী করে একটি হত্যা মামলা করেছে।গোবিন্দগঞ্জ থানার ওসি তদন্ত আফজাল হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।