ঢাকাThursday , 14 May 2020
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

গোবিন্দগঞ্জে ছাত্রলীগ নেতা পিয়াস সাহার উদ্যাগে অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

Link Copied!

নিজস্ব প্রতিনিধি: গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার মহিমাগঞ্জ ইউনিয়নের ৫ নং ওয়ার্ডে মহামারি করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে কর্মহীন, অসহায়, ভাসমান মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে।

বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিক এর পক্ষ থেকে গাইবান্ধা জেলা ছাত্রলীগ নেতা পিয়াস সাহার উদ্যাগে রাতের আধারে বাড়ি বাড়ি গিয়ে কর্মহীন, অসহায়, ও ভাসমান মানুষদের মাঝে চাল, ডাল, আলু, তেল, লবন, ও সাবান বিতরণ করা হয়।

গাইবান্ধা জেলা ছাত্রলীগ নেতা পিয়াস সাহা বলেন, করোনা ভাইরাস প্রতিরোধে জনসচেতনতার পাশাপাশি দেশের নিন্ম আয়ের মানুষদের খাবার দেয়া দরকার, কারণ তারা খেটে খাওয়া মানুষ। তাদের কাজ নেই, কাজ না করলে খাবে কি। তাই সবাইকে তাদের পাশে দাঁড়ানো উচিত। আসুন আমরা তাদের পাশে দাঁড়িয়ে একটু সহযোগিতা করি।

তিনি আরো বলেন, করোনার কারনে দেশের এই সংকটময় মুহুর্তে আসুন আমরা দুস্থ পরিবারের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দিই মানবিকতার মানষিকতা নিয়ে, সেলফিবাজি বা নিজের পরিচয় বাড়ানোর জন্য দুস্থ মানুষগুলোর সম্মান যেন ক্ষুন্ন না করি।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।