ঢাকাSaturday , 21 August 2021
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

গোবিন্দগঞ্জে খাদ্য সামগ্রী বিতরণ 

Link Copied!

এনবি নিউজ একাত্তরঃ

“আমরা গোবিন্দগঞ্জবাসী” গ্রুপ  এবং “গোবিন্দগঞ্জ গার্লস এণ্ড বয়েজ স্কুল” ব্যাচ ২০০৪ এর  সার্বিক ব্যবস্থা এবং সহযোগিতায় আদমপুর মিশন সংলগ্ন আদিবাসী (সাঁওতাল) পাড়ায় (চাল,ডাল,তেল,আলু,আটা,লবণ,সাবান)খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

আমরা গোবিন্দগঞ্জবাসী ফেইসবুক গ্রুপের প্রতিষ্ঠাতা এডমিন মনির হোসেন সরকার জানান, আজকের এই প্রোগ্রামটি যাদের জন্য সফল হয়েছে গোবিন্দগঞ্জ গার্লস এন্ড বয়েজ স্কুল ২০০৪ ব্যাচের শারমিন আফরোজ অনি,শারমিন সুলতানা শর্মী,গোবিন্দগঞ্জ কেজি এন্ড জুনিয়র স্কুলের শিক্ষক লিপি ম্যাডাম,”আমরা গোবিন্দগঞ্জবাসী” গ্রুপের মডারেটর ফ্লোরেন্স হিরা হেমরোন, মডারেটর আল আজাদ সোহাগ,স্পেশাল ধন্যবাদ রাইশা,নেহা,মৌশী,রাশেদা,গ্রপ মেম্বার  সাইহাম আরিয়ান সায়েম,রাতুল সরকার এসএসসি ব্যাচ ২০০৪ ও আমরা গোবিন্দগঞ্জবাসী গ্রুপের এডমিন মডারেটরদের,যারা আর্থিকভাবে সহায়তা করেছেন।

আশাবাদী আগামীতেও  সকলের সহযোগীতা নিয়ে সফলতার সাথে গোবিন্দগঞ্জবাসী গ্রুপের মাধ্যমে অসহায় মানুষের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দিব ইনশাআল্লাহ।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।