ঢাকাSaturday , 28 March 2020
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

গোবিন্দগঞ্জে করোনা ভাইরাস প্রতিরোধে জনগণের পাশে-কাউন্সিলর-রিমন কুমার তালুকদার- তৃতীয় দিন

Link Copied!

এনবি নিউজ একাত্তর – গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলা – করোনা ভাইরাসের হাত থেকে গোবিন্দগঞ্জ কে রক্ষায় সাধারণ জনগণের মাঝে সচেতনতার অংশ হিসেবে গাইবান্ধার গোবিন্দগঞ্জ পৌরসভার ৬নং ওয়ার্ড কাউন্সিলর,”শ্রী রিমন কুমার তালুকদার।আজ ২৮ মার্চ (শনিবার )

তৃতীয় দিনের কার্যক্রম হিসেবে নিজ এলাকা পরিস্কার-পরিচ্ছন্ন রাখতে জীবাণুনাশক ওষুধ দ্বারা বিভিন্ন , থানাপাড়া , পশ্চিম চারমাথা গলি,মোড় বাসা, বাড়িতে স্প্রে, করেন ৬নং ওয়ার্ড কাউন্সিলর,শ্রী রিমন কুমার তালুকদার সহ অন্তুু রায়,জয় সাহা,প্রান্ত রাহা,রিমন রাজভর,সাগর সরকার,শান্ত বিশ্বাস,সুজন বিশ্বাস,সুমন বিশ্বাস।

নিজস্ব উদ্যোগে”ও এলাকার ছোট – বড় যুবকদের সাথে নিয়ে একটি টিম গঠন করেন রিমন কুমার তালুকদার ।

করোনা ভাইরাস প্রতিরোধে নিজের করনীয় সম্পর্কে জনসাধারণের মাঝে ঘুরে ঘুরে সচেতনতা সৃষ্টি করতে অবিরাম ভাবে প্রতিনিয়ত কাজ করে যাচ্ছেন। এ সময় তিনি জনগণকে বলেন আতঙ্ক হওয়ার কিছু নেই। যে কোন দূর্যোগ ও মহামারি মোকাবেলায় বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি ৪ বারের সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে প্রশাসন সহ আওয়ামী লীগের নেতৃবৃন্দ আপনাদের পাশে আছে। তাই সরকারের নির্দেশনা অনুযায়ী স্বাস্থ্যবিধি মেনে চলে নিজে সুস্থ্য থাকুন এবং অপরকে সুস্থ্য রাখুন।
গোবিন্দগঞ্জ পৌরসভার, ৬নং ওয়ার্ড কাউন্সিলর, “শ্রী রিমন কুমার তালুকদার
আরও জানান আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে…

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।