ঢাকাFriday , 27 March 2020
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

গোবিন্দগঞ্জে করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনতায় জনগণের পাশে পৌর মেয়র

Link Copied!

এনবিনিউজ ডেস্ক: করোনা ভাইরাসের হাত থেকে দেশকে রক্ষায় সাধারণ জনগণের মাঝে সচেতনতার অংশ হিসেবে গাইবান্ধার গোবিন্দগঞ্জ পৌরসভার উদ্যোগে ২৬ মার্চ (বৃহস্পতিবার) দুপুরে পৌরশহরকে পরিস্কার-পরিচ্ছন্ন রাখতে ৯ টি ওয়ার্ডে হাট-বাজার, রাস্তা-ঘাটে জীবানু নাশক স্প্রে, লিফলেট,মাস্ক ও হাতধোয়ার সাবান বিতরণ করেন পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান সরকার। এ সময় উপস্থিত ছিলেন পৌর কাউন্সিলর জোবায়দুর রহমান বিশা, মোখলেছুর রহমান, আনিছুর রহমান শিবলু,ফারুক হাসান,জহুরা বেগম, মহিলা কাউন্সিলর মারুফা বেগম, রেবেকা সুলতানা শিল্পী, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক মিয়া আসাদুজ্জামান হিরু,উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের যুগ্ন আহবায়ক জালাল উদ্দিন রুমি, পৌর সার্ভেয়ার আনোয়ার হোসেন,ছাত্রলীগ নেতা জয় প্রধান,হামিদুল ইসলাম,অভি প্রধান প্রমূখ।

পৌর মেয়র আতাউর রহমান সরকার, করোনা ভাইরাস প্রতিরোধে নিজের করনীয় সম্পর্কে জনসাধারণের মাঝে ঘুরে ঘুরে সচেতনতা সৃষ্টি করতে অবিরাম ভাবে প্রতিনিয়ত কাজ করে যাচ্ছেন। এ সময় তিনি জনগণকে বলেন আতঙ্ক হওয়ার কিছু নেই। যে কোন দূর্যোগ ও মহামারি মোকাবেলায় বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি ৪ বারের সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে প্রশাসন সহ আওয়ামী লীগের নেতৃবৃন্দ আপনাদের পাশে আছে। তাই সরকারের নির্দেশনা অনুযায়ী স্বাস্থ্যবিধি মেনে চলে নিজে সুস্থ্য থাকুন এবং অপরকে সুস্থ্য রাখুন।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।