ঢাকাSunday , 5 April 2020
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

গোপালগঞ্জে ৪ টি দেশী বন্ধুক ও কর্তুজসহ আটক ২।।

Link Copied!

গোপালগঞ্জ প্রতিনিধি :
গোপালগঞ্জে অস্ত্র বিক্রির সময় ৪টি দেশী বন্ধুক, ৪ রাউন্ড কার্তুজ, ৪ টি বন্দুকের ব্যারেল ও ফায়ারিং ম্যাকানিজমসহ দুই অস্ত্র ব্যবসায়িকে আটক করেছে ডি,বি পুলিশ।
শনিবার বিকেলে গোপর সংবাদের ভিত্তিতে শহরের মান্দারতলা ব্রীজ এলাকা থেকে ওই দুই অস্ত্র ব্যসায়িকে আটক করা হয়।
আটকরা হলো, বাগেরহাটের মোল্লাহাট উপজেলার শার্সন গ্রামের মোঃ সফর আলীর ছেলে মোঃ তরিকুল ইসলাম (২৯) ও শহীদমল্লিকের ছেলে আবু বকর (২৮)।
ডিবি পুলিশ সূত্রে জানা যায়, মান্দারতলা ব্রীজ এলাকায় অন্ত্র কেনা-বেঁচা করা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিকে পুলিশ সুপার মুহাম্মদ সাইদুর রহমানের নির্দেশে অতিরিক্ত পুলিশ সুপারের (সার্কেল) নেতৃত্বে ডিবি পুলিশের একািট দল ঘটনাস্থল গিয়ে দুই অস্ত্র ব্যবসায়িকে হাতে-নাতে ধরে ফেলে। এসময় তাদের কাছ থেকে ৪টি দেশী বন্ধুক, ৪ রাউন্ড কার্তুজ, ৪টি বন্দুকের ব্যারেল ও ফায়ারিং ম্যাকানিজম উদ্ধার করা হয়।
অতিরিক্ত পুলিশ সুপার ছানোয়ার হোসেন বলেন, পুলিশের হাতে আটক দুজনই আস্ত্র ব্যবসায়ি। তারা অস্ত্র বিক্রি করার জন্য মান্দারতলা ব্রীজের কাছে এসেছিল।এছাড়া আটক মোঃ তরিকুল ইসলাম নিজেই অস্ত্র তৈরীতে পারদর্শী বলে তার বিরুদ্ধে অভিযোগ রয়েছে। রোববার আটক দু’জনকে আদালতে পাঠানো হয়েছে। তাদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা হয়েছে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।