ঢাকাTuesday , 30 July 2019
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ৫

Link Copied!

গোপালগঞ্জ প্রতিনিধি ঃ গোপালগঞ্জের কাশিয়ানীতে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে ৫জন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন কমপক্ষে ১৫ জন। আশঙ্কাজনক অবস্থায় পাঁচজনকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। সোমবার বেলা সাড়ে ১১টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের কাশিয়ানীর ভাটিয়াপাড়া নামক স্থানে এ দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন, নড়াইল জেলার নড়াগাতি থানার জলাডাঙ্গা গ্রামের লোকমান মোল্লা (৬০), একই থানার ডুমুরিয়া গ্রামের গফ্ফার মোল্লা (৬৫), কিবরিয়া মোল্লা (৫০) ও চান মিয়া (৩০) । ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে আরেক জনের মৃত্যু হয় তার পরিচয় পাওয়া যায়নি। নিহতরা দূর্ঘটনায় কবলিত বাসের ছাদে ছিলেন। তারা ১৫/২০ জন শ্রমিক জন (শ্রম)বিক্রি করতে গোপালগঞ্জ জেলার মুকসুদপুর উপজেলার টেংরাখোলা বাজারে যাচ্ছিলেন।
প্রত্যক্ষদর্শী তৌহিদ শেখ জানান, গোপালগঞ্জ থেকে ছেড়ে আসা কাশিয়ানীর ব্যাসপুর গামী বেপরোয়া একটি লোকাল বাস ভাটিডাপাড়া নামক স্থানে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গিয়ে দাঁড়িয়ে থাকা একটি সিমেন্ট বোঝাই ট্রাকের সাথে ধাক্কা লাগে।
কাশিয়ানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজিজুর রহমান জানান, কাশিয়ানীর ভাটিয়াপাড়া মোড়ে একটি যাত্রীবাহী লোকাল বাস নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গিয়ে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের সাথে ধাক্কা লাগে। এ ঘটনায় ঘটনাস্থলে ৫ জন নিহত হয়। আহত হয় কমপক্ষে ১৫ জন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। আশংকাজনক অবস্থায় ৫ জনকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।