ঢাকাTuesday , 24 August 2021
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

গোপালগঞ্জে পুলিশের এএসআই’কে কুপিয়ে আহত

Link Copied!

হেমন্ত বিশ্বাস, গোপালগঞ্জঃ
গোপালগঞ্জে মনিরুল ইসলাম (৩৮) নামে এক পুলিশের কর্মকর্তা’কে কুপিয়ে আহত করেছে দুবৃত্তরা। সোমবার রাত সাড়ে ৮টার দিকে গোপালগঞ্জ শহরের মৌলভীপাড়া ব্রিজের উপরে ডিএসবির এএসআই মনিরুল ইসলামকে এলোপাতারি কুপিয়ে আহত করে।
পুলিশ জানায়, ফুটবল খেলাকে কেন্দ্র করে ফকির কান্দি ও হরিদাশপুর গ্রামের সাথে মৌলভীপাড়া এলাকার লোকজনের সংঘর্ষ হয়। এ ঘটনার জের ধরে রাতে দুই গ্রামের মধ্যে দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে ধাওয়া পাল্টা-ধাওয়ার ঘটনা ঘটে। পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে পুলিশ ঘটনাস্থলে যায়। এসময় ডিএসবির এএসআই মনিরুল ইসলামকে মৌলভীপাড়া ব্রিজের উপরে একা পেয়ে দুবৃত্তরা এলোপাতারি কুপিয়ে আহত করে। পরে তাকে উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এ খবর পেয়ে পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা, অতিরিক্ত পুলিশ সুপার আবদুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো: খাইরুল আলম সহ পুলিশের উর্ধ্বতণ কর্মকর্তারা হাসপাতালে আসে। পরে তার চিকিৎসার দ্রুত ব্যবস্থা করেন।
এ সময় সাংবাদিকদের কাছে পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা বলেন, অপরাধী যেই হোক তাদের গ্রেফতার করে দ্রুত আইনের আওতায় আনা হবে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।