ঢাকাMonday , 16 August 2021
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

গোপালগঞ্জে জাতীয় শোক দিবসে মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠিত

Link Copied!

 

হেমন্ত বিশ্বাস, গোপালগঞ্জ :
বঙ্গবন্ধুর শেখ মুজিবর রহমানের ৪৬তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে গোপালগঞ্জ সদর উপজেলার নিজড়া ইউনিয়নে ১৫ই আগষ্ট সকল শহিদদের আতœার মাগফিরাত কামনায় মিলাদ মাহফিল, দোয়া ও তোবারক বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
গতকাল রোববার (১৫ই আগষ্ঠ) বিকালে ইউনিয়ন কমপ্লেক্সের সামনে এ মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়। এই মিলাদ মাহফিলে প্রায় ১ হাজার মানুষের সমাগম হয় এবং তাদের মাঝে তোবারক বিতরন করা হয়।
নিজড়া ইউনিয়নের চেয়ারম্যান সরদার আজিজুল রহমানের উদ্যোগে প্রতি বছর বঙ্গবন্ধুর শেখ মুজিবর রহমানের শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবসে এ মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করেন।
বিশিষ্ঠ ব্যবসায়ী ও সমাজ সেবক আশরাফুল আলম সরদার এবং সিবিএ এর সভাপতি রমজেদ আলী সরদারের সহযোগীতায় নিজড়া ইউপি মুক্তিযোদ্ধা কমান্ডার আকুব্বর সিকদার সহ সকল মুক্তিযোদ্ধাগণ, ইউপি আওয়ামীলীগের সভাপতি লিয়াকত হোসেন সরদার, সাধরণ সম্পদক এম ফরিদ আহমেদ, যুবলীগের সভাপতি নাসিম মুন্সি, সাধারণ সম্পদক মো: সাইদুর রহমান খান, নিজড়া উচ্চ বিদ্যালয়ের ম্যানিজিং কমিটির সভাপতি সাইফুল আলম সরদার, সাবেক ইউপি সদস্য সরদার ফরিদ আহমেদ প্রমুখ উপস্থিত ছিলেন।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।