ঢাকাSaturday , 28 August 2021
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

গোপালগঞ্জে জাতীয় শোক দিবসে মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠিত

Link Copied!

হেমন্ত বিশ্বাস, গোপালগঞ্জঃ
বঙ্গবন্ধুর শেখ মুজিবর রহমানের ৪৬তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে গোপালগঞ্জ সদর উপজেলার দুর্গাপুর ইউনিয়নে ১৫ই আগষ্ট বঙ্গবন্ধুসহ নিহত সকল শহিদদের আত্মার  মাগফিরাত কামনায় মিলাদ মাহফিল ও দোয়া  অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৭ই আগষ্ঠ) বিকালে  খাটিয়াগড় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে  এ মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়। এই মিলাদ মাহফিলে প্রায় সহস্রাধিক  মানুষের সমাগম হয় এবং তাদের মাঝে খাবার বিতরন করা হয়।
দূর্গাপুর ইউনিয়ন আওয়ামিলীগ এ মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করেন।
এ সময় প্রধান অতিথি  ছিলেন গোপালগঞ্জ পৌর মেয়র  কাজী লিয়াকত আলী, বিশেষ অতিথি  পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক   এস.এম. নজরুল ইসলাম, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান শেখ শাহাবুদ্দিন হিটু, সদর উপজেলা যুবলীগের সভাপতি জাহেদ মাহমুদ বাপ্পী, সাধারণ সম্পাদক  মােঃ তাজুল ইসলাম,  প্রধান আলােচক  ছাত্রলীগের সাবেক উপ-গ্রন্থনা ও প্রকাশনা বিষয়ক সম্পাদক শেখ নূর কুতুবুল আলম সহ ইউনিয়নের গণ্যমান্য  ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
সভাপতিত্ব করেন দূর্গাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি  গাউস আলী শেখ ও
সঞ্চালনায়  করেন সাধারণ সম্পাদক  শেখ হাবিবুর রহমান।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।