ঢাকাThursday , 10 October 2019
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

গোপালগঞ্জে ছুরিকাঘাতে নিহত সৌরভের হত্যকারী গ্রেফতার

Link Copied!

গোপালগঞ্জ প্রতিনিধি: গোপালগঞ্জের কোটালীপাড়ায় ছুরিকাঘাতে নিহত স্কুল-শিক্ষার্থী সৌরভ গাঙ্গুলীর হত্যাকারী সাজ্জাদ শেখকে (১৫) গ্রেফতার করেছে পুলিশ। বুধবার গভীর রাতে খুলনার দৌলতপুর এলাকা থেকে পুলিশ তাকে গ্রেফতার করে এবং হত্যাকান্ডে ব্যবহৃত চাকুটিও উদ্ধার করে। বৃহষ্পতিবার দুপুর সাড়ে ১২ টায় পুলিশ সুপারের সম্মেলনকক্ষে আয়োজিত এক সংবাদ-সম্মেলনে পুলিশ সুপার সাইদুর রহমান খান স্থানীয় সাংবাদিকদের কাছে এ সংক্রান্তে বিস্তারিত বর্ণনা করেন।

তিনি জানান, রবিবার রাত ১০ টার দিকে সৌরভ তার বিদ্যালয়ের নির্মাণাধীন ভবনের পাশে বসে মোবাইলে গেম খেলছিল। এমন সময় সাজ্জাদ একটি চাকু দেখিয়ে সৌরভের মোবাইল ছিনতাইয়ের চেষ্টা চালায়। তাদের মধ্যে ধস্তাধস্তির একপর্যায়ে সাজ্জাদ ওই চাকু দিয়ে সৌরভের পেটে ও পায়ে আঘাত করে পালিয়ে যায়। পরে সৌরভকে হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়। পরদিন সোমবার সন্ধ্যায় সৌরভের বাবা বিমল গাঙ্গুলী অজ্ঞাত আসামীর বিরুদ্ধে কোটালীপাড়া থানায় ৩০২/৩৪ দন্ডবিধিতে একটি মামলা (নং-০১) দায়ের করেন। এরপর অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মোহাম্মদ সানোয়ার হোসেনের নেতৃত্বে পুলিশের একটি চৌকশ দল যশোর ও খুলনার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে সাজ্জাদকে গ্রেফতার করে। ম্যাজিস্ট্রেটের কাছে ১৬৪ ধারায় তার স্বীকারোক্তিমূলক জবানবন্দী রেকর্ড করা হয়েছে। সাজ্জাদ শেখ বাগেরহাট জেলার মোড়লগঞ্জ উপজেলার পুটিখালী গ্রামের মোঃ মনসুর শেখ ওরফে আবু সাইদের ছেলে।

উল্লেখ্য, কোটালীপাড়া উপজেলার দেবগ্রামের বিমল গাঙ্গুলীর ছেলে সৌরভ গাঙ্গুলী (১৫) উমাচরণ পূর্ণচন্দ্র সার্বজনীন উচ্চ বিদ্যালয়ে দশম শ্রেণীর শিক্ষার্থী। সে ওই বিদ্যালয়ের হোস্টেলে থাকতো। রবিবার রাতে সে ছুরিকাহত হয়ে হাসপাতালে নেয়ার পথে মারা যায়।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।