ঢাকাFriday , 17 July 2020
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

গোপালগঞ্জে গত ২৪ ঘণ্টায় আরও ২৩ জনের করোনা শনাক্ত

Link Copied!

গোপালগঞ্জ প্রতিনিধি: গোপালগঞ্জে নতুন করে আরও ২৩ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট ১ হাজার ১৫৮ জনের করেনা শনাক্ত হলো। আজ শুক্রবার সকালে গোপালগঞ্জের সিভিল সার্জন ডা. নিয়াজ মোহাম্মদ এ তথ্য জানান।

তিনি জানান, গত ২৪ ঘণ্টায় গোপালগঞ্জ জেলা থেকে করোনা পরীক্ষা করার জন্য ৭৪ জনের নমুনা সংগ্রহ করে ফরিদপুরে পাঠানো হয়। এর মধ্যে নতুন করে ২৩ জনের শরীরে করোনা শনাক্ত হয়। নতুন আক্রান্তদের মধ্যে গোপালগঞ্জ সদরে ১১ জন, টুঙ্গিপাড়ায় ৩ জন, কোটালীপাড়ায় ৩ জন ও কাশিয়ানীতে ৬ জন রয়েছেন।

এদিকে গত ২৪ ঘণ্টায় জেলায় আরও ২৬ জন সুস্থ হয়েছেন । জেলায় এখন পর্যন্ত মোট সুস্থ হয়েছেন ৭৪৮ জন। জেলার বিভিন্ন হাসপাতাল ও বাড়িতে আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন ৩৮৬ জন। গোপালগঞ্জ জেলায় মোট মারা গেছে ২৩ জন।

তিনি আরও জানান, আক্রান্তদের বসত-বাড়িসহ আশপাশের বেশ কয়েকটি বাড়িঘর লকডাউন করা হয়েছে। সেই সঙ্গে আক্রান্তদের পরিবারের সদস্যদের হোম কোয়ারেন্টিনে থাকার পারমর্শ দেওয়া হয়েছে।

এ পর্যন্ত গোপালগঞ্জ জেলায় ৬ হাজার ৫০৭টি নমুনা পরীক্ষা করা হয়েছে এর মধ্যে মুকসুদপুরে ২১৭ জন, কাশিয়ানীতে ২১৩ জন, গোপালগঞ্জ সদরে ৩৬৭ জন, টুঙ্গিপাড়ায় ১৮৬ জন ও কোটালীপাড়া উপজেলায় ১৭৫ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। আক্রান্তদের মধ্যে চিকিৎসক, নার্স ও স্বাস্থ্যকর্মী রয়েছেন ৮৫ জন।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।