ঢাকাTuesday , 14 January 2020
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

গোপালগঞ্জে এক বছরেও পরিচয় মেলেনি উদ্ধারকৃত লাশের

Link Copied!

গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জে দীর্ঘ প্রায় এক বছর পার হয়ে গেছে সদর উপজেলার মালেঙ্গা খেয়াঘাট-সংলগ্ন মধুমতি নদী থেকে উদ্ধারকৃত ভাসমান একটি পুরুষ লাশের এখনও কোন পরিচয় পাওয়া যায়নি। গত বছর ২১ জানুয়ারি উদ্ধারকৃত ওই লাশের ময়না তদন্ত শেষে লাশটি বেওয়ারিশ লাশ হিসেবে গোপালগঞ্জ পৌর-কবরস্থানে দাফন করা হয়। কিন্তু পুলিশ এ সংক্রান্ত মামলাটির এখনও পর্যন্ত কোন সুরাহা করতে পারেনি।
গোপালগঞ্জ পিআইবি’র ইন্সপেক্টর মোঃ ওলি মিয়া জানিয়েছেন, লাশটি উদ্ধারকালে তার পড়নে ছিল লুঙ্গি, কালো-সাদা ছাপার হাফ-হাতা শার্ট, মেটে ও নীল রংয়ের পুরাতন জ্যাকেট এবং লাশের গলায় কালো সুতাসহ একটি মাদুলী ছিল। তিনি আরও জানান, লাশের শরীরে ধাঁরালো অস্ত্রের মারাত্মক জখম ছিল। গত এক বছরে বহুভাবে চেষ্টা করেও এ লাশের কোন স্বজন বা ওয়ারিশ খুঁজে পাওয়া যায়নি। তারপরও যদি কারও কাছে এ সংক্রান্ত কোন তথ্য থাকে তাহলে তার মোবাইল নম্বরে (০১৭১৭৮১৯৭৮৩) যোগাযোগ করার জন্য তিনি অনুরোধ জানিয়েছেন।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।