ঢাকাTuesday , 28 July 2020
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

গোবিন্দগঞ্জে স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী ও সজীব ওয়াজেদ জয়ের জন্মদিন পালিত

Link Copied!

রেজুয়ান খান রিকন: গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী এবং জাতির জনক রোহিত দৌহিত্র সজীব ওয়াজেদ জয়ের ৫০ তম জন্মদিন পালন করেছেন গোবিন্দগঞ্জ উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ।

এ উপলক্ষে অনুষ্ঠানের শুরুতে চলমান করোনা পরিস্থিতিতে স্বাস্থ্যবিধি মেনে, সীমিত পরিসরে, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ, বৃক্ষরোপণ, ও সজীব ওয়াজেদ জয়ের ৫০ তম জন্মদিন এবং সাবেক সাংসদ আলহাজ্ব অধ্যক্ষ আবুল কালাম আজাদের সহধর্মিনীর রোগ মুক্তি কামনায় মিলাদ মাহফিল এবং সংক্ষিপ্ত আলোচনা অনুষ্ঠিত হয়।

উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক হামিদুল ইমলাম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গোবিন্দগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সংগ্রামী সহ-সভাপতি জননেতা মুকিতুর রহমান রাফি। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম-আহ্বায়ক তৌকির হাসান রচিসহ নেতৃবৃন্দ।

এসময় প্রধান অতিথি বলেন, ‘করোনা পরিস্থিতি ও বন্যা পরিস্থিতির কারণে আমরা কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করতে চাই না। সাধারণ মানুষ এখন করোনা ও বন্যার কারণে অনেক কষ্টে আছে। তাই প্রতিষ্ঠাবাষির্কীতে নেতাকর্মীদের প্রতি আমাদের আহ্বান থাকবে, প্রতিষ্ঠাবার্ষিকীর অঙ্গীকারে তারা যেন আরও বেশি করে ত্রাণ কাজে সম্পৃক্ত হয় এবং মানুষের পাশে দাঁড়ায়।’

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।