ঢাকাSaturday , 3 October 2020
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

গোবিন্দগঞ্জে বানভাসি শিশুদের মুখে হাসি ফুটানোর জন্য বিস্কুট ও খাবার স্যালাইন বিতরন

Link Copied!

রেজুয়ান খান রিকন: ‘বানভাসি শিশুদের রক্ষা করি’ তাদের মুখে হাসি ফুটাই- স্লোগানে ২য় দিনে গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার ১২নং গুমানীগঞ্জ ইউনিয়নে বন্যার পানিতে দিশেহারা অসহায়-হতদরিদ্র ২ শতাধিক শিশুদের মাঝে বিস্কুট ও খাবার স্যালাইন বিতরণ করা হয়েছে।
শনিবার (০৩ অক্টোবর) বিকালে কাঁইয়াগঞ্জ ও অনন্তপুরের বিভিন্ন গ্রামে নিজ উদ্দ্যোগে ও নিজস্ব অর্থ‌্যায়নে এসব বিস্কুট ও খাবার স্যালাইন বিতরন করেন, ইউনিয়ন আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের আহবায়ক রাশেদ আহম্মেদ রানা। এসময় উপস্থিত ছিলেন, ইউনিয়ন ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারন সম্পাদক শাহনেওয়াজ, ইউনিয়ন ৫নং ওয়ার্ড যুবলীগের সভাপতি হামিদুর রহমান, রনজু, ইউনিয়ন মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের সদস্য বাপ্পু, নাহিদ, রাকিব, আরমান, শিপনসহ বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
ইউনিয়ন আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের আহবায়ক রাশেদ আহম্মেদ রানা বলেন, “বন্যায় পানিবন্দি অনেক পরিবার রাস্তার পাশে আশ্রয় নিয়েছেন। কর্মহীন হয়ে পড়েছেন এসব পরিবারের উপার্জনস্বক্ষম ব্যক্তিরা। তাই এসব শিশুদের মনে আনন্দ নেই। তাই কোমলমতি শিশুদের মুখে হাসি ফুটানোর জন্য ও আনন্দ ভাগাভাগি করতে সামান্য বিস্কুট ও খাবার স্যালাইন নিয়ে পাশে দাঁড়াতে চেষ্টা করেছি।”

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।