ঢাকাWednesday , 27 March 2019
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

গাজীপুরে সাংবাদিককে মারধরের ঘটনায় মামলা

Link Copied!

গাজীপুর প্রতিনিধি: গাজীপুরের শ্রীপুরে মাইটিভির উপজেলা প্রতিনিধি ও দৈনিক আমার সংবাদের জেলা প্রতিনিধি এস এম সোহেল রানাকে মারধরের ঘটনায় মামলা হয়েছে। সোমবার রাতে এস এম সোহেল রানা বাদী হয়ে জেলা ছাত্রলীগ নেতা ফাহিম খন্দকারকে প্রধান আসামী করে ২১ জনের নামে শ্রীপুর থানায় মামলাটি দায়ের করেন। জানা যায়, রোববার রাতে উপজেলা নির্বাচন পরবর্তী সময়ে গাজীপুর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাহিদুল আলম রবিনের বাড়ীতে ছাত্রলীগের নেতা ফাহিম খন্দকারের নেতৃত্বে একদল সন্ত্রাসী হামলা চালানো সময় মাইটিভির উপজেলা প্রতিনিধি এসএম সোহেল রানা হামলা ও ভাংচুরের দৃশ্য ভিডিও করার সময় ফাহিম খন্দকার ও তার লোকজন তার ওপর হামলা করে। হামলাকারীরা তাকে বেধড়ক পিটিয়ে মাথায় কুপিয়ে জখম করে। আহত অবস্থায় স্থানীয় লোকজন তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনলে কর্তব্যরত চিকিৎসক আশংকাজনক অবস্থায় তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।

জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাহিদুল আলম রবিন জানান, উপজেলা নির্বাচনে নৌকার প্রার্থীকে সমর্থন করার কারণে স্বতন্ত্র প্রার্থীর সমর্থক ফাহিম খন্দকার তার বাড়িতে হামলা করতে আসলে এ ঘটনা ঘটে।

শ্রীপুর থানার ওসি জাবেদুল ইসলাম জানান, এ ঘটনায় একটি মামলা হয়েছে। পুলিশের কয়েকটি টিম আসামীদের গ্রেফতারের অভিযান চালাচ্ছে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।