ঢাকাFriday , 16 October 2020
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

গাইবান্ধা জেলা মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ এর যুগ্ন-আহবায়ক নির্বাচিত হলেন রাশেদ আহম্মেদ রানা

Link Copied!

বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ এর গাইবান্ধা জেলা কমিটির যুগ্ন আহবায়ক নির্বাচিত হয়েছেন রাশেদ আহম্মেদ রানা।

বুধবার (১৪ অক্টোবর) বিকালে বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ কেন্দ্রীয় সংসদ এর সভাপতি এ্যাড. আসাদুজ্জামান দুর্জয় এবং মুন্সি এবাদুল ইসলাম’র স্বাক্ষরিত কমিটিতে জায়গা করে নেয় গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার গুমানীগঞ্জ ইউনিয়নের কৃতি সন্তান রাশেদ আহমেদ রানা।

রাশেদ আহমেদ রানা স্কুল জীবনে থেকেই বঙ্গবন্ধুর হাতে গড়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের রাজনীতিতে জড়িত। বগুড়া সরকারি আজিজুল হক কলেজে অধ্যয়নকালে‌ জেলা ছাত্রলীগের সদস্য হিসেবে দায়িত্ব পালন করেন। এরপরে তিনি বিগত কয়েক বছর আগে ছাত্রলীগের সাথে সততার সহিত দায়িত্ব পালন করেছেন।

রাশেদ আহমেদ রানা বলেন, ‘আমি হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে বিশ্বাসী। আমাকে বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ এর গাইবান্ধা জেলা কমিটির যুগ্ন আহবায়ক নির্বাচিত করায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ কেন্দ্রীয় সংসদের সভাপতি এবং সাধারণ সম্পাদককের প্রতি কৃতজ্ঞ। ১৬ কোটি মানুষের নয়নমনী প্রধানমন্ত্রী আমাকে যে দায়িত্ব অর্পণ করেছে তা আমি সর্বদা সততার ও নিষ্ঠার সঙ্গে পালন করবো। প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করার লক্ষ্য সর্বদা নিজেকে নিয়োজিত রাখবো।’

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।