ঢাকাWednesday , 11 April 2018
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

গাইবান্ধায় স্বাস্থ্য সুরক্ষা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত

Link Copied!

গাইবান্ধা সদর প্রতিনিধি: গাইবান্ধা জেলা পরিবার পরিকল্পনা বিভাগের উদ্যোগে আজ ১১ এপ্রিল বুধবার দুপুরে মাধ্যমিক স্তরের কিশোরী শিক্ষার্থীদের ঋতুস্রাবকালীন নানা শারিরীক সমস্যা ও প্রচলিত নানা কুসংস্কার নিয়ে আলোচনা ও মতবিনিময়সভা অনুষ্ঠিত হয়।
গাইবান্ধা সরকারী বালিকা উচ্চ বিদ্যালয় মিলনায়তনে এই আয়োজনে প্রধান অতিথি ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান আতাউর রহমান সরকার। পরিবার পরিকল্পনা বিভাগের উপ পরিচালক দেওয়ান মোর্শেদ কামালের সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল কালাম আজাদ, সাংবাদিক অমিতাভ দাশ হিমুন, জেলা পরিষদ সদস্য ফারজানা শিমুল ।
মূখ্য আলোচক হিসেবে বিষয়ভিত্তিক আলোচনা করেন মা ও শিশু কল্যান কেন্দ্রের কর্মকর্তা ডা. আফসারি খানম । তিনি কিশোরীদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন এবং স্বাস্থ সুরক্ষায় স্যানিটারী ন্যাপকিন ব্যবহারের উপর গুরুত্বারোপ করেন।
পরে তাদের হাতে জেলা পরিষদের ব্যবস্থাপনায় ন্যাপকিন তুলে দেয়া হয়। এসময় জেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান জেলার ৭ উপজেলার সহস্রাধিক কিশোরীদের মধ্যে স্যনিটারী ন্যাপকিন বিতরণের ঘোষনা দেন।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।