ঢাকাMonday , 1 July 2019
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

খাগড়াছড়িতে ১০৩ টাকায় পুলিশের চাকরি পেল ৬৫ জন তরুণ-তরুণী

Link Copied!

মোঃমনির হোসেন,খাগড়াছড়ি প্রতিনিধিঃ
 খাগড়াছড়ি জেলা পুলিশ সুপার মোহা:আহমার উজ্জামান(পিপিএম -সেবা) বাংলাদেশ পুলিশ বাহিনীতে ১০৩ টাকায় ৬৫ জন তরুণ-তরুণীকে চাকরি দেওয়ায়  আনন্দিত খাগড়াছড়ি বাসি।
 রবিবার ৩০জুন বিকালে খাগড়াছড়ি পুলিশ লাইন অডিটোরিয়ামে আনুষ্ঠানিকভাবে চূড়ান্ত ফলাফল প্রকাশ করেন খাগড়াছড়ি পুলিশ সুপার। দেশের অন্য জেলার মতো খাগড়াছড়ি পার্বত্য জেলায় পুলিশের কনস্টেবল নিয়োগের জন্য বিজ্ঞাপন দেয়ার পর প্রায় ৩৯৬ জন নারী-পুরুষ লাইনে দাঁড়ায়। ২৪ জুন থেকে বাচাই, প্রাথমিক মেডিকেল চেক আপ, পরীক্ষা শুরু হয়। তার মধ্যে প্রাথমিক বাছাইয়ে আসে ২৪৫ জন। লিখিত পরীক্ষায় অংশ নিয়ে পাশ করে ৯০ জন। সর্বশেষ শিক্ষানবিশ পুলিশ কনস্টেবল ( টিআরসি) হিসেবে নিয়োগ পান ৬৫ জন। এর মধ্যে ৬০ জন পুরুষ, ০৫ জন নারী।
নিয়োগ ও বাচাই কমিটির সভাপতি খাগড়াছড়ি জেলার পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামান (পিপিএম-সেবা) বলেন, পুলিশ কনস্টেবল ভর্তি নিয়ে কড়া নির্দেশ ছিল নবাগত মহাপুলিশ পরিদর্শক স্যারের। স্যারের নিদের্শ পেয়ে আন্তরিকতা নিয়ে দায়িত্ব পালন করেছি। কনস্টেবল ভর্তির জন্য পুলিশ হেডকোয়ার্টারের টিম ছিল। পাশপাশি আমার সহকর্মীরাও আন্তরিকতা নিয়ে কাজ করেছে বলে এটি সম্ভব হয়েছে। ভর্তির শুরুর আগেই ঘোষণা দিয়েছিলাম, যোগ্যরা চাকরি পাবে এবং অযোগ্যরা কোনভাইে চাকরি পাবে না। আর নিয়োগে কোন ধরনের অনিয়ম বা আর্থিক লেনদেন থাকবে না। আর এসব বিষয়ে মহা পুলিশ পরিদর্শকের কড়া নির্দেশ থাকায় আমার কাজ করতে সুবিধা হয়েছে। ফলে সাধারণ ঘরের সন্তানরা ১০৩ টাকায় চাকরি পেলো। তিনি বলেন, পুলিশ বাহিনীতে আরও স্বচ্ছতা আসবে। আগামীতে স্বচ্ছতার মাধ্যমে পুলিশ বাহিনীর সকল কর্মকান্ড পরিচালিত করতেই আন্তরিকভাবে কাজ করছেন পুলিশ মহা পরিদর্শক।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।