ঢাকাMonday , 2 August 2021
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

ক্বারী কামাল আহমদের স্নরণে রাজাপালং মাদ্রাসায় খতমে কোরআন ও দোয়া মাহফিল

Link Copied!

 

নিজস্ব প্রতিবেদক,উখিয়া,কক্সবাজারঃ

কক্সবাজারের উখিয়ার দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান রাজাপালং এম ইউ ফাজিল (ডিগ্রী) মাদ্রাসা সিনিয়র শিক্ষক ও উখিয়া উপজেলা ইমাম সমিতির সভাপতি প্রখ্যাত আলেমেদ্বীন মরহুম হযরত মাওলানা ক্বারী কামাল আহমদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে খতমে কোরআন ও দোয়া মাহফিল স্বাস্থ্যবিধি মেনে অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (০২ আগষ্ট) সকাল ১০ টায় রাজাপালং এম ইউ ফাজিল ডিগ্রী মাদ্রাসার কেন্দ্রীয় জামে মসজিদের অত্র মাদ্রাসার শিক্ষক ও শিক্ষার্থীদের নিয়ে এই খতমে কোরআন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।খতমে কোরআন ও দোয়া মাহফিলে ক্বারি কামাল আহমদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

এসময় রাজাপালং এম ইউ ফাজিল ডিগ্রী মাদ্রাসার উপাধ্যক্ষ মাওলানা আব্দুল হক সাহেবের সভাপতিত্বে উপস্থিত ছিলেন অত্র মাদ্রাসার আরবি প্রভাষক মাওলানা আবুল ফজল, প্রভাষক মাওলানা হাসেম, প্রভাষক মাষ্টার মাহমুদ হক, প্রভাষক মাষ্টার মহিবুল্লাহ, মাওলানা মুজিবুল হক, মাষ্টার মোস্তাক আহমেদ, মাষ্টার দিদারুল আলম খুকন, মাষ্টার একে এম জসিম উদ্দিন, মাওলানা নুরুল আমিন, মাষ্টার আব্দুল মালেক, মাষ্টার ফরিদ আলম, মাওলানা শামসুল আলম এবং অত্র মাদ্রাসার প্রাত্তণ ছাত্র জাসিম উদ্দিন, রেজাউল করিম, ফাজিল ২য় বর্ষের ছাত্র জিয়াউল হক রানা ও রফিক উদ্দিন সহ প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত শুক্রবার (৩০ জুলাই) সকাল ৮:১৫ টায় কক্সবাজার সদর হাসপাতালে বার্ধক্যজনিত কারণে মৃত্যু বরণ করেন ক্বারী কামাল আহমদ। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৭ বছর। তিনি ৩ ছেলে আর ৩ মেয়ে ১ স্ত্রীসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।