ঢাকাWednesday , 29 September 2021
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

কোটবাজারে রুচিশীল মানুষের বস্ত্রাদির সম্ভার ব্লু-ড্রিমের যাত্রা…..

Link Copied!

নিজস্ব প্রতিবেদক,উখিয়া,কক্সবাজারঃ
রুচিশীল মানুষের পরিধেয় কাপড়ের চাহিদা মেঠাতে দেশের শীর্ষ স্থানীয় বস্ত্রালয় “ব্লু-ড্রিম এখন কক্সবাজারের উখিয়ার ব্যস্ততম কোটবাজারে।২৯ সেপ্টেম্বর দুপুর তিন টায় কোটবাজার-সোনারপাড়া সড়কের উত্তর পাশে এন.আলম মার্কেটে সম্পূর্ণ নতুন আঙ্গিকে শুভ উদ্ধোধন করা হয়েছে এটি।বাংলা একাডেমীর আজীবন সদস্য কবি আদিল উদ্দিন চৌধুরী ফিতা কেটে ব্লু ড্রিম কোটবাজার শাখার আনুষ্ঠানিক উদ্ধোধন করেন।

এসময় ব্লু-ড্রিম বস্ত্র বিপনীর স্বত্বাধিকারী আবদুল মান্নানের পিতা মোঃখলিল,আবদুল মান্নান,উখিয়া প্রেসক্লাবের সদস্য, সাংবাদিক শ.ম.গফুর প্রমুখ উপস্থিত ছিলেন।
এসময় ব্লু ড্রিমের স্বত্বাধিকারী মান্নানের বড় ভাই শাহজাহান,সহোদর নুরুল আবছার, নাসিম,ছাত্রলীগ নেতা ইমরান খান,ব্যবসায়ী নুর হোসেন সহ কোটবাজার বণিক সমিতির বিভিন্ন স্তরের নেতারা সাথে ছিলেন।

ব্লু-ড্রিম বিক্রি বিপনীতে এবার শৈল্পিক ছোয়ায় নান্দনিকতার বহরে হয়েছে নারী-পুরুষ ও শিশুদের পছন্দের কাপড়। নতুনত্বের কাপড়ের বিপুল সমাহারে পাবেন,সার্ট,পেন্ট,গেন্জি,পান্জাবী,সেলোয়ার-কামিজ, বেবি সেট, কোমর বেল্ট,বড় চামড়ার ব্যাগ,ভ্যানিটি ব্যাগ সহ আধুনিকতার ছোয়ায় তৈরী করা সব বস্ত্রাদি।পাইকারী ও খুচরা বিক্রয়ের নির্ভরযোগ্য প্রতিষ্ঠান ব্লু-ড্রিম।
আপনার ও পরিবারের পছন্দের কাপড়ের চাহিদা মেঠাতে চলে আসুন কোটবাজার এন.আলম শপিং কমপ্লেক্সের পশ্চিম গলির ১৭৮ নং দোকানে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।