ঢাকাWednesday , 26 June 2019
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

কোটচাঁদপুরে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস পালিত

Link Copied!

আল- ইমরান, কোটচাঁদপুর (ঝিনাইদহ) প্রতিনিধি ॥

“সুসাস্থ্যেই সুবিচার, মাদক মুক্তির অঙ্গীকার” এই আহ্বান নিয়ে ঝিনাইদহের কোটচাঁদপুরে নানা আয়োজনের মধ্যে দিয়ে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উদযাপন হয়েছে। দিবসটি উপলক্ষে বুধবার সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে একটি বণ্যার্ঢ র‌্যালী বের করা হয়। র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে শেষ হয়।

র‌্যালি শেষে উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) নাজনীন সুুলতানার সভাপতিত্বে আলোচনা সভায় উপস্থিত ছিলেন, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মুন্সি ফিরোজা সুলতানা, পৌর আ.লীগের আহ্বায়ক ফারজেল হোসেন মন্ডল, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার তাজুল ইসলাম, ইউপি চেয়ারম্যান নওশের আলী নাসির, চেয়ারম্যান কাবিল উদ্দীন, চেয়ারম্যান আব্দুল হান্নান এবং সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীসহ নানা শ্রেণী পেশার মানুষ।

আলোচনা সভা শেষে মাদকদ্রব্যের উপর চিত্রাঙ্কন প্রতিযোগিতায় অংশ গ্রহনকারী শিক্ষার্থীদের মধ্যে বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেওয়া হয়।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।