ঢাকাMonday , 16 April 2018
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

কোটচাঁদপুরে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু

Link Copied!

আল-ইমরান, কোটচাঁদপুর (ঝিনাইদহ) প্রতিনিধি: ঝিনাইদহের কোটচাঁদপুরে মাঠে ঘাস কাটতে যেয়ে বিদ্যুৎস্পৃষ্টে কামরুল ইসলাম (২৩) নামে এক যুবকের করুন মৃত্যু হয়েছে।
রবিবার বেলা ৩টার দিকে উপজেলার নওদা গ্রামের কাদাগাড়ী মাঠে এ মর্মান্তিক দূর্ঘটনা ঘটে। নিহত কামরুল ওই গ্রামের নবী মল্লিকের ছেলে।

স্থানীয়রা জানায়, রবিবার বেলা ৩ টার দিকে কামরুল ইসলাম গরুর ঘাঁস কাটতে পার্শ¦বর্তী কাদাগাড়ী মাঠে যাবার জন্য বাড়ি থেকে বের হয়। সেখানে ওই গ্রামের আইনুদ্দিন নামে এক ব্যক্তির অবৈধ্য ভাবে নেওয়া ১৫শ’ ফিট পানির মটরের কভার বিহীন সংযোগের তার মাটিতে পড়ে ছিল। ওই মাঠের ভিতর দিয়ে চলতে গিয়ে কামরুলের পায়ে সেই তার জড়িয়ে গেলে ঘটনা স্থলেই সে মারা যায়।

পরে বিকাল ৫টার দিকে এক ব্যক্তি মাঠে যেয়ে কামরুলের মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়দের খবর দেয়। পরে এলাকার লোকজন পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে কামরুলের মরদেহ উদ্ধার করে।

এ দিকে এলাকার মানুষ অভিযোগ করেন, নওদা গ্রামের তফে দফাদারের ছেলে আইনুদ্দিন দফাদার অবৈধ্য ভাবে মেইন লাইন থেকে ১৫শ’ মিটার মটরের সংযোগ নিয়েছে। এবং সে তারে কোন কভার না থাকার কারনে, এই দূর্ঘটনা ঘটেছে। এ সময় তারা কোটচাঁদপুর বিদ্যুৎ অফিস ও আইনুদ্দিনের বিরুদ্ধে এলাকায় বিক্ষোভ করতে থাকেন।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।