ঢাকাFriday , 5 April 2019
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

কোটচাঁদপুরে ফেন্সিডিলসহ ৪ মাদক ব্যবসায়ী আটক

Link Copied!

কোটচাঁদপুর (ঝিনাইদহ) প্রতনিধি: ঝিনাইদহের কোটচাঁদপুরে গোপন সংবাদের ভিত্তিতে ২’শত ৫৩ বোতল ফেন্সিডিল সহ তিন নারী সহ ৪ মাদক ব্যবসায়ীকে আটক করেছে কোটচাঁদপুর থানা পুলিশ।

আজ শুক্রবার দুপুর ১২টার দিকে উপজেলার কাগমারী বারোমাসা ব্রীজ মোড় থেকে তাদেরকে আটক করা হয়।

কোটচাঁদপুর থানার উপ-পরিদর্শক (এসআই) ব্রজ বল্লভ সাধু জানান, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার কাগমারী বারোমাসা ব্রীজ নামক স্থানে বিশেষ অভিযান পরচালনা কালে ৩ নারীসহ চার জনকে দেখে আমাদের সন্দেহ লাগে। এসময় ৩ নারী মাদক ব্যবসায়ী সহ ৪ জনকে অভিযান চালিয়ে আটক করা হয়। পরে তাদের দেহ তল্লাশী করে ২’শত ৫৩ বোতল ফেন্সিডিল উদ্ধার করে পুলিশ।

আটককৃতরা হলেন, চুয়াডাঙ্গা জেলার জীবননগর উপজেলার আন্দোলবাড়িয়া গ্রামের অমেদুল ইসলামের স্ত্রী হাজেরা বেগম (৪০), আশরাফুল ইসলামের স্ত্রী জোছনা বেগম (৩৫), আলেখ হোসেনের স্ত্রী খাদেজা বেগম (৪০) এবং একই এলাকার মইনুল হোসেনের ছেলে সাকিল হোসেন (১৭)।

কোটচাঁদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী কামাল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আটককৃতদের বিরুদ্ধে কোটচাঁদপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের হয়েছে। পরে তাদের কে জেল হাজতে প্রেরণ করা হয়।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।