ঢাকাSaturday , 19 October 2019
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

কু‌ড়িগ্রা‌মের শীর্ষ সন্ত্রাসী আবু তালেবকে বিদেশী পিস্তল ও গুলি সহ রংপুরে গ্রেফতার করেছে র‌্যাব 

Link Copied!

কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ
রংপুর নগরীর পীরজাবাদ এলাকার প্রাইম মেডিকেল কলেজ হাসপাতাল এলাকা থেকে একটি বিদেশী পিস্তল দুই রাউন্ড গুলি ও একটি ম্যাগজিন সহ শীর্ষ সন্ত্রাসী আবু তালেবকে গ্রেফতার করেছে র‌্যাব।র‌্যাব-১৩ রংপুরের অধিনায়ক মেজর গালিদ মোঃ নাতিকুর রহমান গ্রেফতার ও অস্ত্র উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন। র‌্যাব জানায় বৃহস্পতিবার সন্ধ্যায় র‌্যাব-১৩ এর একটি বিশেষ আভিযানিক দল গোয়েন্দা সূত্রে খবর পেয়ে এই এলাকায় অভিযান পরিচালনা করে একটি বিদেশী পিস্তল, দুই রাউন্ড গুলি এবং একটি ম্যাগজিন সহ তালিকাভূক্ত শীর্ষ সন্ত্রাসী মোঃ আবু তালেব সরকার (৪২) কে গ্রেফতার করে।তার বাবার নাম মৃত আঃ জলিল সরকার, বাড়ি কুড়িগ্রাম জেলার উলিপুর উপজেলার সাতভিটা গ্রামে।
র‌্যাব আরও জানায়, আবু তালেব কুড়িগ্রাম জেলার উলিপুর উপজেলাস্থ বুড়াবুড়ি ইউনিয়ন এলাকার শীর্ষ সন্ত্রাসী। সে তার ক্যাডার বাহিনীর সাহায্যে এলাকায় ত্রাস সৃষ্টি করত। তার বিরুদ্ধে ছিনতাই রাহাজানি সহ বিভিন্ন অভিযোগে কুড়িগ্রাম জেলার বিভিন্ন থানায় বিশের অধিক মামলা রয়েছে।র‌্যাব-১৩ উপ অধিনায়ক মেজর গালিদ মোঃ নাতিকুর রহমান জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে অনেক গুরুত্বপূর্ণ তথ্য প্রদান করেছে। সে গুলো যাচাই করা হচ্ছে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।