ঢাকাThursday , 18 June 2020
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

কুড়িগ্রাম পুলিশ সুপারের নির্দেশে মাদক বিরোধী অভিযানে আটক দম্পতি

Link Copied!

কুড়িগ্রাম প্রতিনিধি: কুড়িগ্রাম জেলার নাগেশ্বরী উপজেলার বখশীখামার এলাকার বল্লভপুর গ্রামে ২০ বোতল ফেন্সিডিল সহ এক দম্পতিকে আটক করে নাগেশ্বরী পুলিশ প্রশাসন।
স্থানীয় সুত্রে জানা যায়, বল্লভপুর গ্রামে আঃ খালেকের পুত্র মোঃ আমজাদ হোসেন (৩৫)ও তার স্ত্রী মোছাঃ রোজিনা বেগম (২৯) দীর্ঘ দিন ধরে নিজ বাড়িতে মাদকদ্রব্যের ব্যবসা করে আসছে।কুড়িগ্রাম পুলিশ সুপারের নির্দেশে চলমান মাদক বিরোধী অভিযানে সোমবার মধ্য রাতে নাগেশ্বরী উপজেলার বখশীখামার এলাকার বল্লভপুর গ্রামে নিজ বাড়ি থেকে আটক হন তারা।
এ ব্যাপারে নাগেশ্বরী থানা অফিসার ইনচার্জ রওশন কবীর বলেন, আমরা গোপন সংবাদের ভিত্তিতে ১৫ জুন সোমবার মধ্য রাতে আঃ খালেকের বাড়ি ঘেরাও করি।আমাদের উপস্তিতি টের পেয়ে আঃ খালেকের পুত্র মোঃ আমজাদ হোসেন ও তার স্ত্রী রোজিনা বেগম ফেন্সি ডিলের বোতল গুলো পলিথিনে মুড়ে ঘর থেকে বের করে আবর্জনার স্তূপে রাখার সময় আমাদের পুলিশ প্রশাসন হাতে নাতে ধরে ফেলে। এ অভিযানে পুলিশ পলিথিনে ২০ বোতল ফেন্সিডিল উদ্ধার করে।
তিনি আরো বলেন, তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা রুজু করে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।