ঢাকাTuesday , 15 October 2019
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

কুড়িগ্রামে ব্রহ্মপুত্র নদীতে ভারতীয় লাশ উদ্ধার

Link Copied!

কুড়িগ্রাম  প্রতিনিধিঃ কুড়িগ্রামে সদর উপজেলার যাত্রাপুর ইউনিয়নের রলাকাটার চরে নদীতে ভাসমান এক লাশ ভাসতে দেখে স্থানীয় লোকজন তীরে রাখে  এবং কুড়িগ্রাম সদর থানায় খবর দেয়। 
পুলিশ সুত্রে জানা যায়, ব্রহ্মপুত্র নদীতে মানুষের লাশ ভাসতে দেখে স্থানীয় জনগন কুড়িগ্রাম সদর থানায় খবর দিলে তড়িৎ সদর থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয় এবং  লাশটি উদ্ধার করে আশেপাশের চরাঞ্চলের নয় বলে নিশ্চিত হন। কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজার রহমান জানান, এমন পরিস্থিতিতে কুড়িগ্রাম জেলা পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান বিপিএম স্যারকে অবগত করলে তিনি বিজিবি ও সংশ্লিষ্ট প্রশাসনিক সহযোগিতায় ২৪ ঘন্টার মধ্যে লাশটি ভারতীয় নাগড়িক বলে শনাক্ত করতে সমর্থ হোন। আসাম প্রদেশের ধুবরী দক্ষিন শালমারা থানার মৃগী রোগী সোলায়মান বলে শনাক্ত হয়। বিজিবি ও বিএসএফ এর উপস্থিতি ও সহযোগিতায় নদীতে ভেসে আসা মৃত সোলায়মানকে দক্ষিন শালমারা ধুবরী পুলিশ স্টেশন অফিসার সহ টিমকে লাশ হস্তান্তর করেন কুড়িগ্রাম সদর থানা পুলিশ অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমান।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।