ঢাকাTuesday , 8 December 2020
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

কুড়িগ্রামে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের মানব বন্ধন ও স্মারকলিপি প্রদান

Link Copied!

রুহুল আমিন রুকু, কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ
কুড়িগ্রামে জাতীয়করনকৃত প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের বেতন নির্ধারনের জন্য চাকুরীকাল গননা ও অন্যান্য আর্থিক সুবিধাদির প্রাপ্যতায় অর্থ মন্ত্রনালয় কর্তৃক জারীকৃত পত্র প্রত্যাহার ও সমাধানের দাবীতে মানব বন্ধন অনুষ্ঠিত হয়েছে।
জাতীযকরনকৃত প্রাথমিক শিক্ষক মহাজোট কুড়িগ্রাম জেলা কমিটি মঙ্গলবার দুপুরে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে ঘন্টাব্যাপি এই মানব বন্ধন কর্মসূচী পালন করে। এ সময় বক্তব্য রাখেন জেলা কমিটির আহবায়ক মোছা: শাহনাজ পারভীন, যুগ্ন আহবায়ক কামরুজ্জামান বকসী, ভুরুঙ্গামারী উপজেলা সাধারন সম্পাদক মো: আলফাজ আলম, উলিপুর উপজেলা সাধারন সম্পাদক মো: আবদুল্লাহেল বাকী, ফুলবাড়ী উপজেলা সাধারন সম্পাদক মো: গোলাম মোস্তফা, নাগেশ^রী উপজেলা সভাপতি এ টি এম রিয়াজুল ইসলাম ও রাজারহাট উপজেলা সভাপতি মো: আ: রহমান প্রমুখ। পরে তারা জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করে। প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক বিধিমালা অনুযায়ী চাকুরীকালের ভিত্তিতে জোষ্ঠতা, পদোন্নতি, সিলেকসন গ্রেড এবং প্রযোজ্য টাইম স্কেল প্রদান, প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষকদের টাইম স্কেল সংক্রান্ত জটিলতার স্থায়ী সমাধান এবং গেজেট থেকে বাদ পড়া শিক্ষকদের নাম গেজেটে অর্ন্তভুক্তির দাবী জানান বক্তরা।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।