ঢাকাFriday , 28 June 2019
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

কুড়িগ্রামে দুর্ভোগ নিরসনে এলাকাবাসীর উদ্যোগে সাঁকো তৈরি

Link Copied!

কুড়িগ্রাম প্রতিনিধি: কুড়িগ্রামে এলাকাবাসীর উদ্যোগে সাঁকো তৈরি করা হয়েছে। সাঁকোটি ফিতা কেটে ও দোয়া অনুষ্ঠানের মধ্য দিয়ে আনুষ্ঠানিক উদ্বোধন করেন-কুড়িগ্রাম-২ আসনের সাংসদ পুত্র আলহাজ্ব হাফেজ আবু সুফিয়ান পাভেল।
২৮শে জুন জুম্মা নামাজ শেষে শতাধিক মুসল্লির উপস্থিাতিতে সাঁকোটির উদ্বোধনী ফিতা কেটে ও দোয়া অনুষ্ঠানের মধ্য দিয়ে আনুষ্ঠানিক যাত্রা শুরু করে। এ সময় উপস্থিাত ছিলেন-কুড়িগ্রাম ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাকিবুজ্জামান রনি, ডাঃ মোঃ ফয়জার আলম, ডাঃ মোঃ আব্দুর রহমান, মোঃ উমর আলী, মোঃ মশিউর রহমান, সাংবাদিক রাশিদুল ইসলাম ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ প্রমূখ।
উল্লেখ্য, কুড়িগ্রাম পৌরসভার ৬নং ওয়ার্ডের হানা গড়ের মাথায় অবস্থিাত ব্রিজটি ২০১৭ সালে বন্যায় ভেঙ্গে যায়। এতে পাঁচগাছী ইউনিয়নসহ ৫টি গ্রামের প্রায় ৩০ হাজার মানুষ চরম দুর্ভোগের শিকার হয়। পরে এলাকাবাসীর দুর্ভোগ নিরসনে কুড়িগ্রাম-২ আসনের সাংসদ পুত্র আলহাজ্ব হাফেজ আবু সুফিয়ান পাভেল তার নিজস্ব তহবিল থেকে অনুদান প্রদান করে। সেই অর্থ দিয়ে এলাকাবাসী যৌথভাবে নিজ হাতে উক্ত সাঁকোটি তৈরি করে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।